রাজনীতি

আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে ভাতা বন্ধ হতে পারে : আমু

আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে ভাতা বন্ধ হতে পারে : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধাব ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ নানা ভাবে সাহায্য সহযোগিতা করছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে এসব ভাতা বন্ধ হয়ে যেতে পারে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে।

 

রোববার (৫ নভেম্বর) বিকালে ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সরকারে সুবিধাভোগীদের সাথে মতবিনিময় ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আমির হোসেন আমু বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশে কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ ১৯৯৬ এবং ২০০৯ সালে ক্ষমতায় আসার পর উন্নয়ন কাজ শুরু করে।

 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার প্রধান শেখ হাসিনা প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেন মানুষের চিকিৎসা সেবা দেয়ার জন্য। যা বিএনপি ক্ষমতায় এসে বন্ধ করে দিয়েছিল। কারণ কমিউনিটি ক্লিনিক চালু থাকলে শেখ হাসিনার সুনাম বাড়বে।

 

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনজুরুল আলম ডাকুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক তরুন কর্মকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ প্রমুখ।

 

এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content