সারাদেশ

স্ত্রীর মাথার চুল কেটে গরম পানি ঢেলে দিলেন স্বামী

স্ত্রীর মাথার চুল কেটে গরম পানি ঢেলে দিলেন স্বামী

আড়াইহাজারে শ্বশুরবাড়ি থেকে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী উম্মেহানী আক্তার হাবিবার চুল কেটে গরম পানি ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে পাষণ্ড স্বামী ডালিম হোসেনের বিরুদ্ধে। ডালিম হোসেন উপজেলার কৃষ্ণপুরা এলাকার মোহাম্মদ আমির হোসেনের ছেলে।

 

২৪ অক্টোবর ঘটনা ঘটলেও স্ত্রী হাবিবা বাদী হয়ে গতকাল সকালে স্বামীসহ শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পরে পুলিশ ডালিম হোসেনকে গ্রেফতার করে।

 

জানা গেছে, প্রায় ১১ মাস আগে ডালিম হোসেনের সঙ্গে সোনারগাঁও উপজেলার অলিপুরা বাজারসংলগ্ন নানাখী গ্রামের মোহাম্মদ হাসান আলীর মেয়ে উম্মেহানী আক্তার হাবিবার বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ ৩ লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণালংকার দেওয়া হয়েছিল।

 

বিয়ের কিছুদিন পর থেকেই তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে যৌতুক হিসেবে আরও ৫ লাখ টাকা আনতে বলেন। এতে স্ত্রী রাজি না হওয়ায় তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন ডালিম হোসেন।

 

পর পর কয়েক বার মারার পরে একসময় মারতে মারতে মাথার চুল কেটে এবং শরীরে গরম পানি ঢেলে গুরুতর জখম করে হাবিবাকে। এ ঘটনা স্থানীয় লোকজন মীমাংসা করে দিলে পুনরায় গত ২৪ অক্টোবর ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন ডালিম। স্ত্রী তা দিতে অনীহা প্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে আঘাত করলে স্ত্রী হাবিবা গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

 

আরও খবর

Sponsered content