খেলাধুলা

পাকিস্তানকে হারাতে কালোজাদুর সাহায্য নিয়েছে ভারত

পাকিস্তানকে হারাতে কালোজাদুর সাহায্য নিয়েছে ভারত

বিশ্বকাপে নিজেদের ‘ঐতিহ্য’ ধরে রেখেছে পাকিস্তান। ওয়ানডে বিশ্বকাপে ভারতের কাছে হারের ধারা অব্যাহত রেখে এবারও বড় ব্যবধানে হেরেছে তারা। এদিক থেকে হারটা তাদের জন্য অস্বাভাবিক কিছু না। তবু এক পাকিস্তানি সাংবাদিক দাবি করেছেন, তান্ত্রিক ভাড়া করে কালো জাদুর মাধ্যমে পাকিস্তানকে হারিয়েছে ভারত!

 

গত ১৪ অক্টোবর বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচটা ম্যাড়ম্যাড়ে বানিয়ে ফেলেছে পাকিস্তান। ২ উইকেট ১৫৫ রান তোলা দলটি ১৯১ রানে গুটিয়ে গেলে সে ম্যাচ নিয়ে আর আগ্রহ থাকে কীভাবে! এমন হারের পেছনে অনেক কারণই পাওয়া গেছে।

 

পাকিস্তানের ব্যাটসম্যানদের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে না পারা, ভালো স্পিনার ও অলরাউন্ডার না থাকা, শাহিন শাহ আফ্রিদির যোগ্য সঙ্গী না থাকা। সে তালিকায় এখন যোগ হচ্ছে কালো জাদুও।

 

লন্ডনভিত্তিক পাকিস্তানি ক্রিকেটার ও টিকটকার হারিম শাহ এমন হাস্যকর অভিযোগ তুলেছেন। তাঁর দাবি তান্ত্রিক ভাড়া করে পাকিস্তানকে হারানোর ব্যবস্থা করেছেন বিসিসিআইয়ের সচিব জয় শাহ।

 

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ(সাবেক টুইটার) এক পোস্টে হারিম শাহ লিখেছেন, ‘নির্ভরযোগ্য সূত্রমতে, বিসিসিআই সচিব জয় শাহ কার্তিক চক্রবর্তী নামের কালো জাদু বিশেষজ্ঞ ও তান্ত্রিককে পাকিস্তানের বিপক্ষে কালো জাদু প্রয়োগ করার জন্য ভাড়া করেছিল। আইসিসির উচিৎ এ ব্যাপারটা ভালোভাবে তদন্ত করে দেখা। কারণ এটা অগ্রহণযোগ্য।

 

তিন লাখ ৬৫ হাজার অনুসারী আছে স্বঘোষিত সাংবাদিক হারিম শাহর। ৩৬ রানে পাকিস্তানের ৮ উইকেট হারিয়ে ফেলাটাই তাঁর মনে সন্দেহ জাগিয়েছে যে, এখানে কালো জাদুর ভূমিকা আছে।

 

আরও খবর

Sponsered content