বিনোদন

আবারও পরীর বাসায় রাজ কিন্তু কেন?

দৃশ্যপট এবার পাল্টে গেল ঢালিউড চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরীফুল রাজের জীবনে। প্রায় এক বছরের বিচ্ছেদে দুজনেই দুজনের মুখ দেখতেন না।

 

তবে সে সুর পাল্টে এবার বেশ কয়েকটি অনুষ্ঠানে একসঙ্গেই দেখা গেছে তাদের। ইদানিং পরীর বাসাতেও এসেছেন রাজ। খেয়েছেন পরীর হাতে রান্না করা মজাদার খাবারও।

 

গত এক বছরে কখনই কোনো অনুষ্ঠানে একসঙ্গে হাজির হতে দেখা যায়নি রাজ ও পরীকে। তবে সে নিয়ম ভেঙে এবার বেশ কিছু অনুষ্ঠানে একসঙ্গেই দেখা গেছে তাদের।

 

এ বিষয়ে ভক্তদের মনে জল্পনা-কল্পনা তৈরি না করলেও, পরীর বাসায় রাজের আসা- যাওয়া ও খাওয়া-দাওয়া করার বিষয়টি সম্প্রতি ভক্তদের মনে জল্পনা-কল্পনা উসকে দিয়েছে।

 

বিষয়টি নিয়ে পরীর সাথে কথা হলে সংবাদমাধ্যমে পরী বলেন, ‘হ্যাঁ, বেশ কয়েকটি অনুষ্ঠানেই আমাদের একসঙ্গে দেখা গেছে। তবে অনুষ্ঠানে আমার পাশে রাজ দাঁড়িয়ে আমাকে বিব্রত করেছে। আমি তাকে (রাজকে) ডাকিনি। সে-ই নিজ থেকে এসেছিল।

 

রাজের বাসায় আসার বিষয়ে পরী বলেন, ‘আসলে আমার বাসা থেকে চলে যাওয়ার সময় তার ( রাজের) কিছু কাগজপত্র আমার বাসায় রেখে গিয়েছিল। সেগুলোই নিতে এসেছিল।

পরী আরও বলেন, ‘সেই কাগজপত্র আমি যত্ন করেই রেখে দিয়েছিলাম। এসে নিয়ে গেছে। বাসায় এলে তো আর বের করে দিতে পারি না। রান্না করেছিলাম। সবাই মিলে একসঙ্গে খেয়েছি।

এ ঘটনা তাদের সম্পর্কে জোড়া লাগার কাজ করবে কি না জানতে চাইলে পরী বলেন, ‘আমার সন্তানের বাবা। সে হিসেবে মায়া আছে। তবে এর বেশি কিছু না। সে যেখানেই থাকুক, ছেলের বাবা হিসেবে ভালো থাকুক। ছেলের জীবনে খারাপ প্রভাব ফেলতে পারে এমন কাজ না করুক সেটাই চাই।

এ সময় পরী আফসোস করে বলেন, ‘ছেলের দায়িত্ব ঠিকমতো পালন করতে পারেনি রাজ। আসলে সন্তানের মর্মই সে জানে না। আমার কাছে সে ঘৃণার পাত্র। আগে রাজ পুণ্য ছাড়া কিছুই বুঝতো না। আর এবার রাজ যখন বাসায় এসেছিল, রাজকে পুণ্য বাবা হিসেবে চিনতেই পারেনি। আমি মনে করি, এটাই রাজের জন্য নির্মম।