বিনোদন

আর সিনেমা করব না, বললেন মাহি ভোটা চাইতে গিয়ে

আর সিনেমা করব না, বললেন মাহি ভোটা চাইতে গিয়ে

জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে নায়িকা মাহিয়া মাহি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ভোটারদের কাছে গিয়ে সিনেমা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার কথা বলেন মাহি। তার নির্বাচনী প্রতীক ট্রাক। নৌকার মনোনয়ন চেয়েও পাননি, পরে ট্রাক মার্কায় নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

 

মঙ্গলবার রাজশাহীর গোদাগাড়ি এলাকার গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে গেলে এক নারী ভোটার মাহিকে বলেন, ভোটের পর নেতারা দেশছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখব না! ভোটার আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমনই দেখি।

 

তার প্রশ্নের জবাবে মাহি বলেন, আমার বাসা মণ্ডমালা। আমি এখানেই থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার বাচ্চা হয়ে গেছে, সংসার আছে। আমি এখন আপনাদের নিয়ে থাকব। আমি ঠিক করে রেখেছি দেশের অনেক মহিলা ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে লাখ লাখ টাকা আয় করছে। আমি জিতলে এই এলাকার মেয়েদের শিখাবো ঘরে বসে কিভাবে লাখ লাখ টাকা আয় করতে হয়।

 

 

মাহি বলেন, কাজের বরাদ্দ এলে নেতা খেয়ে ফেললে সে নেতাকে চেঞ্জ করতে হবে। ১৫ বছর তো একজনকে নেতা করে রাখছেন। ভুল করেছেন কিনা সেটা আপনারা ভালো জানেন। যদি আমি জয়ী হই আগে পানি ও এই এলাকার রাস্তা নিয়ে কাজ করবো। যদি কাজ না করি তাহলে আবার পরের বার ভোট চাইতে এলে আমাকে বের করে দেবেন। এমন কাজ করবো ভবিষ্যতে যাতে ভোট চাইতে না আসতে হয়।

 

আরও খবর

Sponsered content