সারাদেশ

সরকারের আত্মীয়-স্বজনরা ব্যাংক লুটপাট করেছে বললেন সালাম

সরকারের আত্মীয়-স্বজনরা ব্যাংক লুটপাট করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। রোববার (৫ মে) সারাদেশে তীব্র দাবদাহে শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

 

আব্দুস সালাম বলেন, সরকারের আত্মীয়-স্বজনরা ব্যাংক লুটপাট করেছে। ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে। কেন করেছে? সাংবাদিকরা যেন লুটপাটের খবর না দিতে পারে সেজন্য।

 

তিনি বলেন, দেশ পরিচালনায় আওয়ামী লীগ পুরোপুরি ব্যর্থ। অথচ ওরা বিএনপির সমালোচনা করে। দেশের গণতন্ত্র বাঁচাতে আওয়ামী লীগ হটানোর বিকল্প নেই।

 

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রীর সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, উনি (প্রতিমন্ত্রী) বলেন কেউ সরকারের সমালোচনা করতে পারবে না। বিদ্যুৎ বিভাগে ইনডেমনিটি দেওয়া হয়েছে, তাদের বাঁচার জন্য। কেউ কোর্টে যেতে পারবে না, কেউ কথা বলতে পারবে না।

 

আব্দুস সালাম বলেন, আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের বলেন বিএনপির নেতা কে? আমরা বলতে চাই, শেখ হাসিনার পরে আওয়ামী লীগের নেতা কে? সেটির খোঁজ নেই আর বিএনপি নিয়ে কথা বলেন। নিজের ঘরের খোঁজ রাখেন।

 

এ সময় সুন্দরবনে কে আগুন লাগিয়েছে তা জানতে চেয়ে তিনি বলেন, কখনও শুনিনি সুন্দরবনে আগুন লেগেছে।

 

আরও খবর

Sponsered content