আন্তর্জাতিক

পাকিস্তানের প্রধানমন্ত্রীর চেয়ারে ক্ষুদে ইউটিউবার শিরাজ

বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন পাকিস্তানের সর্বকনিষ্ঠ ইউটিউবার মোহাম্মদ শিরাজ। কিছুদিন আগেই ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউব থেকে সিলভার প্লে বাটন পেয়েছেন তিনি। এরপর দেশটির জনপ্রিয় শো ‘শান ই রমজান’-এও হাজির হয়েছিলেন ‘শিরাজি ভিলেজ ভ্লগ’-এর মাধ্যমে পরিচিত লাভ করা শিরাজ।

 

এবার এই শিরাজ দেখা করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের সঙ্গে। দেশটির সংবাদমাধ্যম বোল নিউজের এক প্রতিবেদন থেকে জানা যায়, প্রধানমন্ত্রীর অফিসে আমন্ত্রণ জানানো হয়েছিল আলোচিত এই শিশু ভ্লগারকে। সেই প্রেক্ষিতে বাবা এবং ছোট বোন মুসকানকে সঙ্গে নিয়ে শাহবাজ শরিফের সঙ্গে দেখা করেছেন তিনি।

সম্প্রতি ইউটিউবে ১৩ মিনিটের সেই ভিডিওটি পোস্ট করেছেন শিরাজ। এমনকী সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেছেন তা। প্রধানমন্ত্রীর অফিসে গিয়ে তার চেয়ার দখল করে শিরাজ। আর শাহবাজ শরিফকে দাঁড় করিয়ে সেই চেয়ারে নিজে বসে।

মূলত প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এক সময় চেয়ারে বসার জন্য বলেন শিরাজকে। তখন চেয়ারটিতে বসতে পেরে খুবই মজা পায় ছোট্ট ইউটিউবার। মুহূর্তেই আনন্দে লাফিয়ে উঠে সে বলেন, ‘আজ আমি ওয়াজির এ আজম হয়ে যাব।’ অর্থাৎ―প্রধানমন্ত্রী হয়ে যাব।

শিরাজির ভিডিওতে দেখা যায়, ঘুরে ঘুরে প্রধানমন্ত্রীর অফিস দেখছেন তিনি। ভিডিওটির টাইটেলে লিখেছেন, ‘পাকিস্তানের প্রধানমন্ত্রী দেখা করলেন আমার সঙ্গে।’

প্রধানমন্ত্রীর অফিস ঘুরে দেখার সময় সেখানকার অন্যান্য কর্মকর্তার সঙ্গেও কথা বলেন শিরাজ। তাদের সবার সঙ্গে হেসে হেসে কথা বলা ছাড়াও মজা করতে দেখা যায় তাকে। আর ভিডিওতে বরাবরের মতো ছিলেন তার ছোট বোন মুসকান।

এদিকে শিরাজের এই ভিডিওটি ২৮ তারিখে ইউটিউবে পোস্ট করার পর মাত্র দু’দিনে ২৩ লাখ ২২ হাজারের বেশি ভিউ হয়েছে। পোস্টটিতে মন্তব্য করেছেন অনেকে। আর বর্তমানে ইউটিউবে তার সাবস্ক্রাইবার সংখ্যা ১৪ লাখ।

 

আরও খবর

Sponsered content