সারাদেশ

নোয়াখালীতে স্ত্রীর সঙ্গে ঝগড়ার সময় প্রবাসীর মৃত্যু

নোয়াখালীতে স্ত্রীর সঙ্গে ঝগড়ার সময় প্রবাসীর মৃত্যু

নোয়াখালীর চাটখিলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলাকালে ইলিয়াস হোসেন (৩৫) নামের ওমান প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী বিবি ফাতেমা সোনিয়াকে (২৫) আটক করেছে পুলিশ। শুক্রবার (২২ মার্চ) দুপুর আড়াইটার দিকে পরকোট ইউনিয়নের উত্তর রামদেবপুর ঘাসিবাড়িতে এ ঘটনা ঘটে। ইলিয়াস হোসেন উত্তর রামদেবপুর গ্রামের ঘাসিবাড়ির মোহাম্মদ মিয়ার ছেলে। গত ৪ ফেব্রুয়ারি ওমান থেকে ছুটিতে দেশে আসেন।

 

নিহতের বড় ভাই আবদুল মতিন (৪৩) জাগো নিউজকে বলেন, দুপুরে জুমার নামাজ পড়েন ইলিয়াস হোসেন। পরে ঘরে গিয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী সেনিয়ার সঙ্গে ঝগড়া করেন।

 

এসময় ধস্তাধস্তির আওয়াজ শুনে তার কক্ষে গিয়ে ইলিয়াসকে নিস্তেজ অবস্থায় পড়ে থাকতে দেখেন। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

নিহতের পারিবারিক সূত্র জানায়, সাত বছর আগে ফেনীর ছাগলনাইয়ার পশ্চিম পাঠানগড় গ্রামের ইন্দুর ভান্ডার বাড়ির আহসান উল্লাহর মেয়ে বিবি ফাতেমা সোনিয়াকে বিয়ে করেন ইলিয়াস।

 

তাদের সংসারে চার ও এক বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে বাবা-মা ও ভাইদের থেকে আলাদা করতে সবসময় কলহে লিপ্ত থাকতেন সোনিয়া। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক জাগো নিউজকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্ত্রীকে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content