সারাদেশ

কুমিল্লায় প্রকাশ্যে মাদরাসা শিক্ষককে কুপিয়ে হত্যা

কুমিল্লায় প্রকাশ্যে মাদরাসা শিক্ষককে কুপিয়ে হত্যা

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় এক মাদরাসা শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৬ মার্চ) রাতে উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের নলকুঁড়ি গ্রামের এ ঘটনা ঘটে। নিজ বাড়িতে ছাত্রদের প্রাইভেট পড়ানোর সময় তাকে হত্যা করা হয়েছে। নিহত গোলাম রসূল ওরফে লিটন (৪৮) ওই গ্রামের বাসিন্দা।

 

এ ঘটনায় অভিযুক্ত সাফায়াত আলী (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

তিনি একই গ্রামের শাহ আলমের ছেলে। স্থানীয়দের ভাষ্য, শাফায়াত খুন করে পালিয়ে যাওয়ার সময় রাত সোয়া ৯টায় দিকে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের হাতে আটক হয়।

স্থানীয়রা জানায়, নলকুঁড়ি এলাকার মজুমদার বাড়ির তফাজ্জল হোসেনের ছেলে গোলাম রসূল লিটন স্থানীয় একটি নূরানী কিন্ডার গার্ডেনের শিক্ষকতা করতেন।

বুধবার রাতে বাড়িতে কিছু শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছিলেন তিনি। এ সময় একই এলাকার বাসিন্দা মাদকাসক্ত সাফায়াত শিক্ষক গোলাম রসূল লিটনকে প্রকাশ্যে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

এ ঘটনার পর শাফায়াত পালিয়ে যাওয়ার সময় রাত সোয়া ৯টায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের হাতে আটক হয়।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূঁইয়া জানান, হত্যার ঘটনার সঙ্গে জড়িত সাফায়াতকে আটক করা হয়েছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তিনি বলেন, খুনের নেপথ্যের কারণ জানতে তদন্ত চলছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।