সারাদেশ

পাবনায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে হত্যা: লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার ৩

পাবনায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে হত্যা: লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার ৩

পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে প্রবাসীর স্ত্রী–সন্তানকে শ্বাসরোধে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে নগদ অর্থ, সোনা ও রুপার গহনা জব্দ করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন– হত্যার সঙ্গে সরাসরি জড়িত সাদ্দাম, তাঁর ভাই হোসেন আলী ও হৃদয়। জেলা পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

এসপি জানান, টাকা ও সোনার লোভে গত ২৫ জানুয়ারি রাতের কোনো এক সময় লাবনী খাতুন ও তাঁর শিশু সন্তান রিয়াদ হোসেনকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত লাবনী খাতুনের ভাই শাহাদৎ হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

 

ঘটনার পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় গোপালগঞ্জ জেলা থেকে তিনজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা, সোনা ও রুপার গহনা জব্দ করা হয়।

 

উল্লেখ্য, ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে গত ১৬ জানুয়ারি (বৃহস্পতিবার) বেলা ১১টার দিকে মা–ছেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় গোয়াল ঘর থেকে হাত–পা বাঁধা অবস্থায় মা লাবনী খাতুনের এবং পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছেলে রিয়াদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর ওইদিন রাতেই লাবনী খাতুনের ভাই শাহাদত হোসেন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা করেন।

 

আরও খবর

Sponsered content