সারাদেশ

গাছে ঝুলছিল সন্তান, গোয়াল ঘরে পড়ে ছিল মায়ের মরদেহ

গাছে ঝুলছিল সন্তান, গোয়াল ঘরে পড়ে ছিল মায়ের মরদেহ

পাবনার চাটমোহরে মা–ছেলেকে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় গোয়াল ঘর থেকে হাত–পা বাঁধা অবস্থায় মায়ের মরদেহ এবং পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর ছেলের মরদেহ উদ্ধার করা হয়।

 

গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন– দিঘুলিয়া গ্রামের আব্দুর রশিদের স্ত্রী লাবনী খাতুন (৩৫) ও রিয়াদ হোসেন (৮)। রশিদ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন।

 

স্থানীয়দের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, ‘সকালে মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। কারো সঙ্গে শত্রুতা ছিল না তাদের। কে বা কারা তাদের এভাবে হত্যা করা হয়েছে সেটা প্রশাসন ভালো বলতে পারবে।

 

স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, ‘ওই বাড়িতে ওই নারী তাঁর শিশু ছেলে ও শ্বাশুরি বসবাস করতেন। বাড়ির ভবন তৈরি কাজ চলছে। ধারণা করা হচ্ছে, কেউ হয়তো টাকা পয়সা চুরি বা ডাকাতি করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে। গৃহবধূর মরদেহ গোয়াল ঘরে পড়েছিল এবং ছেলেটির মরদেহ পুকুরের পাশের এক গাছে ঝুলছিল।

 

বিষয়টি নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

 

আরও খবর

Sponsered content