বিনোদন

বিয়ের দাবিতে সালমানের বাড়িতে অচেনা নারী তারপর যা হলো?

বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ঘটে যাচ্ছে নিত্য নতুন ঘটনা। হত্যা পরিকল্পনার বাঁকে ভিড় জমাচ্ছে এক একটি নতুন মোড়। সেই মোড়ের এবারের চরিত্র একজন নারী। সেই নারী দাবি করেছেন সালমান খানের ভক্ত তিনি। বিয়ে করার প্রত্যয়ে ঘর থেকে বের হয়েছেন। সোজা নায়কের খামারবাড়ির দরজায় এসে দাড়িঁয়েছেন তিনি।

 

এর আগে অভিনেতার ঘরের জানালা বরাবর গুলিবর্ষণের ঘটনা ঘটে। তারপর সালমানের গাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেছিল দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা বিষ্ণোই গ্যাং এর সদস্য বলে জানা গেছে।

 

বলিউড ভাইজানকে হত্যার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল লরেন্স বিষ্ণোর গ্যাং বাহিনী। সেই পরিকল্পনা সদ্য ফাঁস করেছে মুম্বাই পুলিশ।

 

নতুন তথ্য ফাঁসের ২৪ ঘণ্টা না পেরোতেই সামনে এসেছে অভিনেতার বাড়িতে অজ্ঞাত এক নারীর উপস্থিতির খবর। সালমানকে বিয়ে করতেই অচেনা নারী তার পানাভেল খামারবাড়িতে হাজির হন।

 

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, ২৪ বছর বয়সী ওই নারীর দাবি, তিনি সালমান খানের পাগল-ভক্ত। তার সঙ্গে দেখা করার জন্যই সেখানে হাজির হন। তখন অবশ্য সেখানে ছিলেন না ভাইজান। নারীটির এমন পাগলামি দেখে থানায় খবর দেয়া হয়।

 

এরপর পানভেলের তালুকা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় ওই নারীকে। শোনা যাচ্ছে, মানসিক চিকিৎসার জন্য কালাম্বলির এমজিএম হাসপাতালে ভর্তি ছিলেন তরুণী। মেয়েটির মা-কেও ডেকে পাঠানো হয় দিল্লি থেকে। পরিবার চিন্তিত, কারণ মেয়েটি দিল্লি থেকে একা এসেছে মুম্বাইতে।

 

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন এই অভিনেতা।

 

আর এই কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পুজা করে বিষ্ণোই গ্যাং। এরপর থেকেই সালমানকে হত্যার জন্য একের পর এক পরিকল্পনা করছে এই গ্যাং গ্রুপ।