রাজনীতি

প্রতিদিন মানুষ নিঃস্ব হচ্ছে, আরেক দল হচ্ছে কোটিপতি: বিএনপি

প্রতিদিন মানুষ নিঃস্ব হচ্ছে, আরেক দল হচ্ছে কোটিপতি: বিএনপি

বিএনপি নেতারা বলেছেন, সরকারের ভোটের প্রয়োজন পড়ে না বলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ নিষ্পেষিত হলেও কিছু যায় আসে না। প্রতিদিন মানুষ নিঃস্ব হচ্ছে। আরেক দল মানুষ কোটিপতি হয়ে বিদেশে টাকা পাচার করছে। গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে বলে জানান তারা।

 

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোটো ছেলে আরাফাত রহমান কোকোর নবম মৃত্যুবার্ষিকতে, সকালে বনানী কবরোস্থানে আরাফাত রহমান কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর আবদুল মঈন খানসহ বিএনপি নেতারা।

 

এ সময় আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আরাফাত রহমানের কবরে শ্রদ্ধা জানান। এ সময় সাংবাদিকদের ডক্টর আবদুল মইন খান বলেন, আরাফাত রহমান কোকো রাজনীতি করতেন না। শুধু রাজনৈতিক পরিবারের সন্তান হওয়ার কারণেই তার ওপর ওয়ান ইলেভেন সরকার নির্যাতন করেছিল।

 

আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বিএনপি। দোয়া ও মোনাজাত শেষে বিএনপি নেতারা বলেন, আরাফাত রহমান কোকো ক্রীড়ার উন্নয়নে যে অবদান রেখে গেছেন দেশবাসী তা আজীবন স্মরণ করবে।নিত্যপণ্যের দামবৃদ্ধিরও সমালোচনা করেন নেতারা।

 

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো।

 

আরও খবর

Sponsered content