খেলাধুলা

আশরাফুলকে ধুইয়ে দিলেন সৈয়দ রাসেল

আশরাফুলকে ধুইয়ে দিলেন সৈয়দ রাসেল

গতকাল মঙ্গলবার বিপিএলের সম্প্রচারকারী টেলিভিশনে সিলেট-রংপুর ম্যাচের বিশ্লেষণী অনুষ্ঠানে জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল সমালোচনা করেছেন মাশরাফি বিন মুর্তজার।

 

আশরাফুল বলেছেন, ‘এই টুর্নামেন্টে আসলে…সে (মাশরাফি) কিন্তু খেলতে চাচ্ছিল না, মালিকেরা চাচ্ছে সে মাঠে দাঁড়িয়ে থাকুক। এটা আমার মনে হয়, এই টুর্নামেন্টকে ছোট করা হচ্ছে। কারণ এ ধরনের টুর্নামেন্ট বিশ্বজুড়ে দেখছে। এখানে আমাদের আগামীর খেলোয়াড় আসবে। এই যে ছয় মাস পর আমাদের বিশ্বকাপ। তাদের (সিলেট স্ট্রাইকার্স) দলে কিন্তু রেজাউর রহমান রাজা বসে আছে। যার একটা সুযোগ ছিল, এই টুর্নামেন্টে ভালো করলে বিশ্বকাপে সম্ভাবনা থাকত। এ জায়গায় একটা মিসিং।

 

এদিন ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আশরাফুলের মন্তব্য নিয়ে মাশরাফি বলেন, ‘সব জিনিস সব জায়গায় ব্যাখ্যা করা যায় না। তবে আমি যেটা মনে করেছি, এটা (চোট নিয়েও খেলা) আইডিয়াল সিচুয়েশন না। আর কে খেললে ভালো হতো সেটা পরের বিষয়, টিমের বিষয়। ওটা নিয়ে তো টিম কারও সঙ্গে আলোচনায় বসবে না বা করবে না। বাট, যেটা আপনি বলছেন, আইডিয়াল সিচুয়েশন অভিয়াসলি ওইটাই মাশরাফির না খেলা উচিত।

 

চোট নিয়ে খেলা প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘টু বি ভেরি অনেস্ট, আইডিয়াল সিচুয়েশনে না হলে (না খেললে) ভালো হয়; কিন্তু অনেক কিছু ব্যাখ্যা করা যায় না।

 

মাশরাফির সমালোচনা করায় মোহাম্মদ আশরাফুলকে রীতিমতো ধুইয়ে দিলেন জাতীয় দলে তারই এক সময়ের সতীর্থ বাঁহাতি পেসার সৈয়দ রাসেল।

 

সিলেট স্ট্রাইকার্সের কোচ সৈয়দ রাসেল নিজের ফেসবুকে লিখেন- ‘লাস্ট কয়েক বছর প্রিমিয়ার লিগ বলেন আর বিপিএল বলেন- খেলার জন্য এমন কোনো কাজ নেই যেটা আশরাফুল করে নাই। লাস্ট প্রিমিয়ার লিগেও তো মোহামেডানে তাকে খেলানো হয়নি বলে মাঠ ছেড়ে যাওয়ার ঘটনা ঘটিয়েছিল। আর নিজে রান করার জন্য দলকে ডুবানোর রেকর্ড তো আশরাফুলের থেকে ভালো কেউ নেই বাংলাদেশে।

 

সৈয়দ রাসেলও জানান, ‘কোটি টাকা খরচ করে মালিকই চেয়েছেন মাশরাফি খেলুক’। আরে ভাই তোর তো বুঝা উচিত… টিমের মালিক, যারা কিনা কোটি টাকা খরচ করছে বিপিএলে তারাই চাইছে মাশরাফি খেলুক। তাতে তোর সমস্যা কী?

 

আরও খবর

Sponsered content