বিনোদন

শাহরুখ খান বছরের শুরুতে বড় সুখবর পেলেন

শাহরুখ খান বছরের শুরুতে বড় সুখবর পেলেন

বলিউড সুপারস্টার মানেই শাহরুখ খান। তবে কিছুদিন বিরতি নিয়ে গত বছর তেকে আকাশছোঁয়া সাফল্য পাচ্ছেন তিনি। গত বছর ছিল বলিউড কিংয়ের জন্য জাদুর বছর। যেটিতেই হাত দিয়েছেন কেঁপে উঠেছে বক্স অফিস। নতুন বছরে সেই পরিশ্রমের মূল্য তিনি পাচ্ছেন একে একে।

 

গত বছর শুরু করেন ‘পাঠান’ মুক্তির মাধ্যমে, ধামাকার ঝড় তুলে আবার হাজির হন ‘জওয়ান’ নিয়ে। এরপর মৌলিক গল্পের ‘ডাঙ্কি’ অন্যরকম আবেগীয় ধারায় দর্শকের মন জিতে নেয়। রেকর্ডের জালে ছাপিয়ে গেছে বলিউড বাদশার গেল বছর। তারই রেশ এখনও চলমান। এবার সিএনএন-নিউজ ১৮ ইন্ডিয়ান অব দ্য ইয়ারের সাফল্যের মুকুটও তারই মাথায়। ‘ইন্ডিয়ান অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’ নির্বাচিত হয়ে শাহরুখ খান বলেন, সব সময় সবার শান্ত থাকা উচিত। শান্ত থেকে কঠোর পরিশ্রম করা উচিত। একটা সময় ভালো কিছু এসেই ধরা দেয়।

 

শাহরুখ খান আরও বলেন, ‘যখন আমার ছবি ফ্লপ হচ্ছিল। মানুষ আমাকে অনেক কটু কথা শুনিয়েছে। আমার সময় শেষ, তবু কেন এখনও কাজ করছি। নানারকম কথাই আমি কিছু না বলে চুপ থেকেছি। আর সময়ই বলে দিয়েছে আমার জবাব। গত বছর শুরু হয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার মাধ্যমে। এই সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে কমপক্ষে ৩.২০ কোটি দর্শক ভিড় করেছিলেন। এরপর সেই ধারাবাহিকতা বজায় রেখেছিলেন শাহরুখের পরবর্তী সিনেমা ‘জাওয়ান’। অ্যাটলির সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে ৩.৯৩ কোটি দর্শক এসেছিলেন। জীবনে প্রথম রাজকুমার হিরানির সিনেমা করলেন শাহরুখ ‘ডাঙ্কি’র মাধ্যমে। এটিও দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে।