বিনোদন

শাকিবকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

শাকিবকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

শাকিব খানের সন্তানের মা অপু বিশ্বাস। তিনি সাবেক স্বামীকে প্রশংসায় ভাসাচ্ছেন নিয়মিতই। দ্বিতীয় বিয়েতেও আগ্রহ নেই বলে জানান তিনি। ফের শাকিবের সঙ্গেই সংসার জীবন শুরু করবেন এই নায়িকা এমন গুঞ্জন চাউর রয়েছে। দুজনের বিচ্ছেদ হয়েছে বহু আগেই।

 

অপু আবারও শাকিবের প্রশংসা করলেন। তিনি জানালেন, তার এই অপু বিশ্বাস হয়ে ওঠার পেছনে শাকিবের ভূমিকা অনেক। অপু বিশ্বাস বলেন, একজন চিত্রনায়ক শাকিব খান আমার কো-আর্টিস্ট। আমার বেশি সংখ্যক সিনেমা তার সঙ্গেই হয়েছে। তাকে আমি অভিনন্দন জানাব।

 

শাকিব খান এই মুহূর্তে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং নিয়ে ব্যস্ত। বিষয়টি নিয়ে অপু বলেন, ‘‘প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ করছেন এটা ভীষণ ভালো লাগছে। এছাড়া দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য তার ‘প্রিয়তমা’ বিশেষ ভূমিকা রেখেছে।

 

ঢাকাই সিনেমাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে চান শাকিব তা উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, ‘আমি খুব কাছে থেকে দেখেছি চলচ্চিত্র নিয়ে সে ভিন্ন স্বপ্ন সবসময়ই লালন করে। তার মতে, চলচ্চিত্রকে যদি আমি চেঞ্জ করতে পারি তা হলে আমি আমার দেশকে প্রেজেন্ট করতে পারি। বিশ্ব দরবারে তার বাংলা সিনেমাকে পৌঁছে দেওয়ার একটা ক্ষুধা রয়েছে।

 

আরও খবর

Sponsered content