সারাদেশ

২ বোনকে হাতুড়ি-রড দিয়ে পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

জমজ দুই বোনকে হাতুড়ি এবং রড দিয়ে পেটানো চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। রোববার রাতে কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ সাক্ষরিত চিঠিতে তার বহিষ্কারের এ তথ্য জানা গেছে।

 

চিঠিতে উল্লেখ করা হয়েছে, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী ও অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে বহিষ্কার করা হয়।

 

বহিষ্কারের সত্যতা নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ বলেন, বিষয়টি ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদে জানানো ছিল। পরে রোববার রাতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় সংসদ।

 

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সদরের উথূলি খামারপাড়া এলাকায় গাছের ডাল কাটা নিয়ে মিম ও লাম নামের জমজ দুই বোনের সঙ্গে পায়েল ও তার পরিবারের সদস্যদের কথা কাটাকাটি হয়।

 

একপর্যায়ে পায়েল ও তার বাবা রফিকুল ইসলাম রড–হাতুড়ি দিয়ে দুই বোনকে বেধড়ক পেটান। এতে তাদের মাথা ও শরীরের বিভিন্ন অংশ জখম হয়। গুরুতর আহত দুই বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

 

ঘটনার পর জমজ দুই বোনের বাবা রেজাউল করিম বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেন। এরপর পুলিশ প্রধান আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। তবে পলাতক থাকায় পায়েলকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

 

আরও খবর

Sponsered content