সারাদেশ

পোষা কুকুরের নামে অভিযোগ দিতে গিয়ে পিটুনি খেলেন ৫ জন

পোষা কুকুরের নামে অভিযোগ দিতে গিয়ে পিটুনি খেলেন ৫ জন

পোষা কুকুরের উপদ্রবে অতিষ্ঠ হয়ে কুকুর মালিককে অভিযোগ করা নিয়ে তর্ক-বির্তকের পর কুকুর মালিকের স্বজনদের হামলায় সিরাজগঞ্জের তাড়াশে নারীসহ ৫ জন আহত হয়েছেন। তারা হলেন- ইমরান হোসেন (২২), আব্দুল কুদ্দুস (৭৫) ইসমাইল হোসেন (৫৫), রত্না খাতুন (৫০) শহিদ (২০)।

 

প্রথমে তাদের তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা সবাই উপজেলার বারুহাস ইউনিয়নের দিঘরিয়া গ্রামের বাসিন্দা। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার বারুহাস ইউনিয়নের দিঘরিয়া গ্রামে।

 

বিষয়টি নিশ্চিত করে বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ময়নুল হক জানিয়েছে, আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁরা সুস্থ হয়ে আসলে উভয়পক্ষকে নিয়ে বসে বিষয়টি মিমাংসা করা হবে।

 

স্থানীয়রা জানান, উপজেলার দিঘুরিয়া গ্রামের সিদ্দিক হোসেনের মেয়ে শাম্মি খাতুন একটি কুকুর পোষেন। আর সে কুকুরটি পাড়া প্রতিবেশীদের বিভিন্ন সময়ে কামড়ানো ও ভয় দেখানোর জন্য তাড়া করে বেড়ায়। এরই ধারাবাহিকতা গত সোমবার প্রতিবেশী ইসমাইল ও কুদ্দুস নামাজ পড়তে গেলে শাম্মির পোষা কুকুরটি তাঁদের তাড়া করে।

 

যা নিয়ে ইসমাইল হোসেনের ছেলে শহিদ হোসেন কুকুর মালিক শাম্মীর ভাই সাগরকে কুকুরটি সামলানোর জন্য অনুরোধ করেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিণ্ডাতা হয়। এক পর্যায়ে শাম্মীর ভাই সাগর স্বজনদের সঙ্গে করে লাটি-সোটা নিয়ে শহিদের উপর হামলা চালায়। এ সময় শহিদের স্বজনরা খবর পেয়ে শহিদকে রক্ষা করতে এলে তাঁদের উপরও হামলা করা হয়।

 

এ প্রসঙ্গে মঙ্গলবার দুপুরে তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে কোন অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content