সারাদেশ

পুলিশের বাঁধা উপেক্ষা করে যশোরে বিএনপির কালো পতাকা মিছিল

পুলিশের বাঁধা উপেক্ষা করে যশোরে বিএনপির কালো পতাকা মিছিল

পুলিশের বাঁধা উপেক্ষা করে যশোরে বেগম খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের নামে মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলের দাবিতে কালো পতাকা মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর ২টার দিকে জেলা বিএনপির আয়োজনে শহরের লালদীঘিস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে এই মিছিল বের হয়।

 

মিছিলের নেতৃত্ব দেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। নেতাকর্মীরা জানিয়েছেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যশোরে কালো পতাকা মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলের আগে জেলা ও উপজেলা বিএনপির সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

 

বক্তব্য শেষে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের নেতৃত্বে কালো পতাকা মিছিল বের হয়। মিছিলটি দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে বের হয়ে কিছু দূর যেতেই শহরের হোটেল হাসান ইন্টারন্যাশনালের সামনে এসে পৌঁছালে পুলিশ বাঁধা দেয়। এসময় পুলিশের বাঁধা উপেক্ষা করে বিএনপির নেতাকর্মীরা স্লোগান দিয়ে মিছিল নিয়ে সামনের দিকে অগ্রসর হয়। মিছিলটি শহরের মাইকপট্টি, চৌরাস্তা ঘুরে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

 

বাঁধার দেওয়ার বিষয়ে জানতে চাইলে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘পুলিশ বাঁধা দিলে বিএনপি কর্মসূচি করতে পারে নাকি।

 

আরও খবর

Sponsered content