সারাদেশ

খেলা দেখলে মাথা ঠিক থাকে না আমার বললেন মাশরাফি

খেলা দেখলে মাথা ঠিক থাকে না আমার বললেন মাশরাফি

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা বলেন, আমার রক্তের ভেতরে খেলাধুলা আছে৷ খেলাধুলা দেখলে মাথা ঠিক থাকে না। আমার পায়ে ব্যাথা না থাকলে দুই দলে ৫ মিনিট ৫ মিনিট করে খেলতাম। কিন্তু সমস্যা হলো হাঁটতেই পারতেছি না ব্যাথায়।

 

বুধবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে নড়াইল সদর উপজেলার তুলারমপুর ইউনিয়নের চাঁচড়া নফেল উদ্দীন বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

 

মাশরাফি বলেন, খেলাধুলার সবচেয়ে বিরক্তিকর বিষয় হলো খেলার জন্য রেডি হয়ে বসে থাকা। তখন বেশি কথা বলা হলে প্লেয়াররা বিরক্ত হয়ে যায়। সবাই খেলা দেখতে এসেছে। আমি চাই সবাই খেলা উপভোগ করুক।

 

এসময় তিনি নির্বাচন প্রসঙ্গে বলেন, প্রাধনমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমি বিশ্বাস করি আপনারা আগামী ৭ জানুয়ারি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ম্যান্ডেট দিবেন। আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি।

 

প্রয়োজনের তুলনায় সীমিত হতে পারে। কিন্ত ‘সি’ ক্যাটাগরির একটি জেলায় প্রধানমন্ত্রী যে প্রকল্পগুলো দিয়েছেন সেগুলো নিতে ২০-২৫ বছর সময় লেগে যায়৷ সেখানে প্রধানমন্ত্রী প্রকল্প চাওয়ার সাথেই দিয়ে দিয়েছেন।

 

আরও খবর

Sponsered content