সারাদেশ

জুতা মিছিল ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বহিষ্কারের দাবিতে

জুতা মিছিল ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বহিষ্কারের দাবিতে

কুমিল্লা জেলার লালমাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বিকে বহিষ্কারের দাবিতে ৭ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার বাগমারা বাজারে জুতা মিছিল করেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

 

জানা যায়, ৭ জানুয়ারি উপজেলার বাগমারা কেন্দ্রে ভোটারদের স্লিপ (ভোটার নম্বর) বিতরণ শেষে ভোট দিয়ে বের হয়ে আসে মেম্বার মাইন উদ্দিনের বড় ভাইয়ের ছেলে দেলোয়ার। এ সময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি ও তার বড় ভাই অভির বিরুদ্ধে দেলোয়ারকে মারধর করার অভিযোগ ওঠে।

 

এই ঘটনাকে কেন্দ্র করে বাগমারা দক্ষিণ ইউপি ছাত্রলীগ, যুবলীগ ও স্থানীয়জনগন বাগমারা বাজারে জুতা মিছিল করেছে। মিছিলের মুহুর্তে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ছাত্রলীগের এই নেতা। এ সময় রাব্বিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কারের দাবিতে মিছিল করে ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

 

এই ঘটনা নিয়ে বাগমারা দক্ষিণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম মোহন বলেন, রাব্বির বিরুদ্ধে ছাত্রলীগের টাকা পয়সা লেনদেনসহ কমিটি বাণিজ্যের অনেক প্রমাণ রয়েছে। এখন তার এসব অপকর্মের বিরুদ্ধে বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগসহ যুবলীগ মাঠে নেমেছে। সে অবৈধ কমিটি করে লক্ষ টাকা ইনকাম করে।

 

অভিযোগের বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি বলেন, সামান্য তর্কবিতর্ক হওয়াতে এখন তারা আমার বিরুদ্ধে এসব দাবি তুলছে।

 

কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের আহ্বায়ক ও লালমাই উপজেলার চেয়ারম্যান কামরুল হাসান শাহীন বলেন, ঘটনার বিষয়টি জেনেছি, এখন রাব্বির বিষয়ে ছাত্রলীগের নেতৃবৃন্দরা কথা বলে ব্যবস্থা নিবে।

 

আরও খবর

Sponsered content