রাজনীতি

শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না বললেন ওবায়দুল কাদের

শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বাংলাদেশে এমন নেতা, যে নেতা নির্বাচনি ইশতেহারে বলে, অতীতে যদি ভুল করে থাকি সামনে সেই ভুল সংশোধন করবো। এমন সৎ সাহস বাংলাদেশের রাজনীতিকদের মধ্যে আর কেউই দেখাতে পারেনি।

 

ভুল থেকে শিক্ষা নেবে ক্ষমতার দাপটে নেতারা এটা স্বীকার করে না। শেখ হাসিনা সেটা স্বীকার করেছেন। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না। জনগণ আমাদের শক্তি, কারও হুমকি-ধমকিতে শেখ হাসিনা শেখ রেহানা মাথানত করেন না।

 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন। এদিন জনসভার মঞ্চে উঠেই ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। খেলা হবে। বিএনপি কোথায়? পালিয়ে গেছে। তো কার সঙ্গে খেলব? ১৮৯৬ জন এখনো খেলবার জন্য প্রস্তুত। বিএনপি ফাউল করে লালকার্ড পেয়ে পালিয়ে গেছে।

 

তিনি বলেন, পল্টনের ফাঁদে বিএনপির একদফা। বিএনপির একদফা ভুয়া, ভুয়া। বিএনপির আন্দোলন ভুয়া। বিএনপির আগুন সন্ত্রাস ভুয়া। ৩২ দল, ২৮ দফা ভুয়া। খেলা হবে। জোরদার খেলা হবে। বঙ্গবন্ধুকন্যা বসে আছে বিজয়ের লাল সূর্যের পতাকা হাতে। ৭ জানুয়ারি বিজয়ের বন্দরে শেখ হাসিনার নেতৃত্বে আমরা পৌঁছাবো।

 

ওবায়দুল কাদের বলেন, বরিশাল ছিল বঙ্গবন্ধুর আন্দোলনের দুর্জয় ঘাঁটি। এখন বরিশাল শেখ হাসিনার ঘাঁটি।

 

আরও খবর

Sponsered content