সারাদেশ

প্রকাশ্যে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা করলো মোটর শ্রমিকলীগ নেতা

প্রকাশ্যে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা করলো মোটর শ্রমিকলীগ নেতা

গাজীপুরের সদর উপজেলা বাঘের বাজার বানিয়ারচালা এলাকায় এক পোষাক শ্রমিককে প্রকাশ্য দিবালোকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করলো মাদকাসক্ত মোটর শ্রমিকলীগ নেতা। নিহত পোষাক শ্রমিক আ: মান্নানের ছেলে কামরুল ইসলাম (২১)। সে স্থানীয় মেম্বার বাড়ী এলাকার স্লিকন সুইয়িং কারখানায় সহকারী অপারেটর হিসেবে চাকরি করতো।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত (৩০ ডিসেম্বর) শুক্রবার জুমার নামাজ শেষে বাড়ী ফেরার পথে গতিরোধ করে পিছনদিক থেকে মাথায় আগাত করলে মাটিতে লুটিয়ে পড়ে কামরুল, পরে উপর্যুপরি আগাত তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ঘাতক মাহফুজুর রহমান।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকারী- মাফুজুর রহমান বাঘের বাজার বানিয়ারচালা এলাকার স্থানীয় আইনদ্দিনের ছেলে।

 

স্থানীয়রা জানান মাফুজুর রহমান মাদকাসক্ত ও মোটর শ্রমিকলীগের নেতা। এর আগে ও মাহফুজুর রহমান অনকে পিটিয়ে আহত করে। গঠনার পর ঘাতক মাহফুজুর রহমানের মাকে আটক করে জয়দেবপুর থানা এস আই খালেকুজ্জামান।

 

এ বিষয়ে জয়দেবপুর থানা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে পাঠানো হয়েছে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াদিন রয়েছে।

 

আরও খবর

Sponsered content