বিনোদন

জমিদার সাহেবকে কাহিল করে ফেলেছি বললেন মাহিয়া মাহি

জমিদার সাহেবকে কাহিল করে ফেলেছি বললেন মাহিয়া মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, মানুষকে ভালোবাসা ও তাদের কাছে টানার ক্ষমতা আছে আমার। এই দুইটাকে কাজে লাগিয়ে জমিদার সাহেবকে কাহিল করে ফেলেছি। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে গোদাগাড়ীতে নির্বাচনী প্রচারণার সময় এসব কথা বলেন তিনি। মাহি রাজশাহী-১ (গোদাগাড়া-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে নির্বাচন করছেন।

 

তিনি বলেন, যেহেতু নির্বাচন এগিয়ে আসছে, টেনশন তো একটু বাড়বে। টেনশনের কারণ হচ্ছে, আমার প্রত্যেকটা ভোটার চাচ্ছে আমি তাদের কাছে যায়। তারা বলছে আমাদের কাছে না আসলে আমরা কিন্তু ভোট দেব না। আমি চিন্তা করছি, আমি এতো কম সময়ের মধ্যে কীভাবে সবার কাছে যাব। এই নিয়ে একটু পেরেশানির মধ্যে আছি।

 

মাহি আরও বলেন, আমার যিনি প্রতিদ্বন্দ্বী তিনি চিন্তা করছেন কি হয়ে যাচ্ছে, আমার হাত থেকে সব চলে যাচ্ছে। এই নিয়ে তার মাথা ব্যথা। তার নেতাকর্মীদের বলছেন, মাহি যেখানে স্লোগান দেবে, সেখানে হুট করে আরেকটা স্লোগান দিয়ে দিবা।

 

এই নায়িকা বলেন, আমি পরে ইনভেস্টিগেশন করে দেখেছি, যখন আমি ভোটারদের ট্রাক মার্কায় ভোট দেওয়ার কথা বলছি। তখন ভোটার বলে দেব। আমি যখন সরে গিয়েছি, তখন তারা ভোটারদেরকে হুমকি দিয়েছেন। এ নিয়ে আমি প্রশাসনকে বার বার অবহিত করেছি। এগুলোর দ্রুত পদক্ষেপ না নিলে নির্বাচনের মাঠের পরিবেশ নষ্ট হবে।

 

প্রসঙ্গত, রাজশাহী-১ সংসদীয় আসনে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। তিনি একটানা তিনবারের সংসদ সদস্য। অন্যদিকে আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি।

 

আরও খবর

Sponsered content