বিনোদন

সোনা ব্যবসায়ী আরাভ খানের সঙ্গে লুবাবা

সোনা ব্যবসায়ী আরাভ খানের সঙ্গে লুবাবা

আলোচিত ও সমালোচিত শিশু সেলিব্রেটি সিমরিন লুবাবাকে এবার দেখা গেল বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের সঙ্গে। সামাজিক মাধ্যমে ছবি প্রকাশের মাধ্যমে এ খবর আরাভ নিজেই জানিয়েছেন। নিজেই ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন আরাভ। সেখানে লুবাবার সঙ্গে দেখা গেছে তাকে। ওই ভিডিওতে দেখা যায় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছেন আরাভ-লুবাবা। সেসময় আরাভ জানান লুবাবারা পুরো পরিবার তার বাড়িতে বেড়াতে এসেছে।

 

আরাভ খান লুবাবার দাদা আবদুল কাদেরকে নিয়ে বলেন, আজকে আমি এমন একজনের সঙ্গে কথা বলছি, যার দাদুর সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল। আঙ্কেল আমার বাসায় আসতেন আমি আঙ্কেলের বাসায় যেতাম। সেক্ষেত্রে লুবাবা এসেছে পুরো পরিবার নিয়ে আমার বাসায় বেড়াতে।

 

আরাভের কথার সুত্র ধরে লুবাবা জানায়, আরাভ প্রতি সপ্তাহে তিনবার প্রবাসীদের রান্না করে খাওয়ায়। তাই এই সপ্তাহে লুবাবা আরাভের সঙ্গে মিলে রান্না করবে এবং রান্না প্রবাসীদের খাওয়াবে। ওই ভিডিওতে আরাভকে বলতে শোনা যায়, প্রবাসীরা পরিবার থেকে দূরে থাকে তাই তাদের জন্য একটা ঘরোয়া রান্না করা হয়, এই সংখ্যাটা ১০ জন, ২০ জন বা যে সংখ্যাই হতে পারে।

 

প্রসঙ্গত, গত বছরের মার্চে সংযুক্ত আরব আমিরাতে জুয়েলার্সের দোকান উদ্বোধনের জন্য বাংলাদেশ থেকে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানসহ তরুণ প্রজন্মের কয়েকজনকে আমন্ত্রণ জানালে আলোচনায় উঠে আসেন আরাভ।

 

তখন জানা যায়, ২০১৮ সালে রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাটে পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান খুনের মামলার আসামি তিনি। তারপরই তাকে নিয়ে শুরু হয় নানা সমালোচনা।

আরও খবর

Sponsered content