বিনোদন

আমাকে জীবনসঙ্গী খুঁজে দেওয়ার মানুষ কম : লারা লোটাস

আমাকে জীবনসঙ্গী খুঁজে দেওয়ার মানুষ কম : লারা লোটাস

ছোটপর্দার অভিনেত্রী লারা লোটাস। বর্তমানে কাজ করছেন ধারাবাহিক, একক নাটক ও ওয়েব সিরিজে। ব্যক্তিগত জীবনে এখনও সিঙ্গেলই রয়ে গেছেন এই অভিনেত্রী। তবে যোগ্য পেলে শিগগিরই বিয়ে করবেন বলে জানিয়েছেন তিনি। কিন্তু তার জন্য জীবনসঙ্গী খুঁজে দেওয়ার মানুষ নাকি কম।

 

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন লারা লোটাস। এ সময় তিনি জানান, যখনই যোগ্য জীবনসঙ্গী খুঁজে পাবেন, তখনই বিয়ে করবেন। লারা লোটাস বলেন, বর্তমানে কারও সঙ্গে আমি সম্পর্কে নেই। একেবারেই একাকি জীবন যাপন করি। করোনার সময় সিদ্ধান্ত নিয়েছি বিয়ে করব। কিন্তু এখনও সেটা সম্ভব হয়নি। আসলে যোগ্য জীবনসঙ্গী পাওয়াটা খুব কঠিন।

 

অভিনেত্রী আরও বলেন, বাবা মারা যাওয়ার পর আমার বড় ভাই এখন পরিবারের অভিভাবক। কিন্তু তিনিও কিছুদিন আগে পর্যন্ত বাবার ওপর নির্ভরশীল ছিলেন। আমার বড় বোন থাকেন বিদেশে। ফলে আমাকে জীবনসঙ্গী খুঁজে দেওয়ার মানুষ কম। তবে বলে রাখি, ভালো মানুষ পেলে আজ হলে আজই, কাল হলে কালই বিয়ে করব। দেরি করার মধ্যে নেই।

 

চলতি বছরের ২৬ জুলাই কয়েক বাবাকে হারিয়েছেন লারা লোটাস। কিন্তু এখনও বাবাকে হারোনোর শোক কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। তিনি বলেন, বাবা মারা যাওয়ার পর থেকে খুবই বিষণ্নতায় ভুগছি, কিছুই ভালো লাগছে না। বাবা মাথার ওপরে ছায়া হয়ে ছিলেন।

 

সবসময়ই যে কোনো সিদ্ধান্ত বাবার কাছ থেকে নিতাম। আমাকে কিছুই ভাবতে হতো না। এখন বাবা না থাকায় কোনটা করব, কোনটা করব না বা কোনটা করা উচিত—কিছুই বুঝতে পারছি না। সব সময় একা একা লাগছে। বাধ্য হয়ে ফেসবুকে লাইভে আসি। বন্ধুদের সঙ্গে কথা বলে সময় কাটাই।

 

নতুন কাজের প্রসঙ্গে লারা লোটাস জানান, ‘ঝড়ের পাখি’, ‘রাঁধিবাড়ি খাইদাই’, ‘কিশোর গ্যাং’ এই তিনটি ধারাবাহিকে কাজ করছেন তিনি। এ ছাড়া বাংলাদেশ টেলিভিশনে প্রতি সপ্তাহে স্বাস্থ্যবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি ‘রইলো বাকি দশ’ ওয়েব সিরিজে কাআজ করছেন লারা লোটাস।

 

আরও খবর

Sponsered content