রাজনীতি

আমি হয়তো আগামীতে আর নির্বাচন করবো না বললেন শামীম ওসমান

আমি হয়তো আগামীতে আর নির্বাচন করবো না বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী এ কে এম শামীম ওসমান বলেছেন, ফ্রি ফেয়ার নির্বাচন হবে। নির্বাচন সময়মতই হবে। আমি হয়তো আগামীতে আর নির্বাচন করবো না। এর আগে একবার পতিতাপল্লি উঠিয়েছি।

 

এবার সব ভালো মানুষগুলোকে নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং বন্ধ করবো। এগুলো করতে পারলে আমি আর নির্বাচন করবো না। বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার মাসদাইর এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

 

তিনি আরও বলেন, আমি এমন নারায়ণগঞ্জ করতে চাই যেখানে গভীর রাতে মেয়েদের একা হাঁটতে ভয় করবেনা। নির্বাচনের পর স্পেশাল স্কোয়াড আনবো। মাদক ব্যবসায়ী যেই হোক, আমি ওদের ছাড়বো না। রাজনীতিতে মানুষের সেবা করতে এসেছি। আমি মারা গেলে যেন মানুষের চোখে একটু পানি আসে এতটুকুই আমার চাওয়া।

 

শামীম ওসমান বলেন, বিএনপির ছেলেরাও তো আমাদের সন্তান। ওরা ককটেল মারে সেটা ভিডিও করে। আদালতে যখন মামলা হবে তখন বলবে কী প্রমাণ আছে। তখন এই ভিডিও দেখানো হবে। যখন এই ককটেল ও আগুনের ভিডিও দেখানো হবে তখন এর চেয়ে বড় সাজা যাবজ্জীবন ও সর্বনিম্ন সাত বছরের কারাদণ্ড।

 

তখন কে কাদঁবে, ওর পরিবারের সদস্যরাই কাঁদবে। আমার এই এলাকার বেশ কিছু ছেলে ফেঁসে গেছে। এখনও সময় আছে থামানোর। ওদের আবারও ব্যবহার করার চেষ্টা হচ্ছে।

আরও খবর

Sponsered content