সারাদেশ

বিএনপি-জামায়াত অপশক্তিকে আমরা লাল কার্ড দেখাবো বললেন সাদ্দাম হোসেন

বিএনপি-জামায়াত অপশক্তিকে আমরা লাল কার্ড দেখাবো বললেন সাদ্দাম হোসেন

যারা সহিংসতা সৃষ্টি করেছে, যারা গণতন্ত্রকে ছিন্নভিন্ন করতে চেয়েছে, যারা লাশের উপর ভিত্তি করে রাজনীতি কায়েম করতে চেয়েছে আমরা তাদের বয়কট করবো। বিএনপি-জামায়াত অপশক্তিকে আমারা লাল কার্ড প্রদর্শন করবো।

 

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরশহরের বিজয় চত্বরের মুক্ত মঞ্চে জাতীয় সংসদ নির্বাচনের ঝটিকা পথসভায় এসব কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।

 

ভোটাধিকার প্রয়োগ সম্পর্কে সাদ্দাম বলেন, সকলের প্রতি আমার উদাত্ত আহ্বান, ভোট আপনার অধিকার, এই ভোটের অধিকার আপনি প্রয়োগ করবেন। আমারা চাই যে, ৭ জানুয়ারির নির্বাচনে পঞ্চগড়ের মানুষ ভোট উৎসবে শামিল হোক।

 

যারা সহিংসতা তৈরি করতে চায়, মনে করে আপনার আমার ভোটের চেয়ে আপনার আমার লাশ গুরুত্বপূর্ণ। যারা আমাদের ভোটের অধিকার, নাগরিক অধিকার নিয়ে ছিনিমিনি খেলতে চায়, আসুন তাদেরকে আমারা লাল কার্ড প্রদর্শন করি‌।

 

পথসভায় পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চেয়ে সাদ্দাম হোসেন বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নূরুল ইসলাম সুজন দীর্ঘ দিন ধরে দক্ষতার সাথে এই এলাকায় নেতৃত্ব দিচ্ছেন।

 

তিনি শুধু এমপি কিংবা মন্ত্রী হিসেবে নয় আমারা মনে করি সত্যিকার অর্থেই তিনি এই এলাকার মানুষের অভিভাবক। এই এলাকার মানুষের সুখ দুঃখের অত্যন্ত আপনজন। পঞ্চগড়ের মানুষ ঐক্যবদ্ধ হয়ে জননেতা নূরুল ইসলাম সুজনের পক্ষে রায় দিবে, নৌকা মার্কার পক্ষে রায় দিবে এই প্রত্যাশা করছি।

 

নতুন ভোটারদের উদ্দেশ্য ছাত্রলীগ সভাপতি বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, বাংলার তারুণ্য নৌকার পক্ষে, বাংলার তারুণ্য গণতন্ত্রের পক্ষে। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে দেবীগঞ্জের সকল স্তরের ভোটার, ভোট কেন্দ্রে আসবে এবং ভোট প্রদান করবে। ৭ জানুয়ারি একই সাথে গণতন্ত্র এবং নৌকার বিজয় নিশ্চিত হবে। পথসভায় দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content