আন্তর্জাতিক

চা দিতে দেরি করায় স্ত্রীকে হত্যা

চা দিতে দেরি করায় স্ত্রীকে হত্যা

সকালে আমরা কমবেশি সবাই একটা নিয়মিত রুটিনের মতো চা খাই। তাই বলে সেই চায়ের জন্য কাউকে খুন। আর তা যদি হয় আবার নিজের স্ত্রী তাহলে ব্যাপারটা কেমন হয়। এমন এই এক কান্ড ঘটেছে ভারতে। সকালের চা দিতে দেরি হওয়ায় স্ত্রীকে তলোয়ার দিয়ে মাথা কেটে হত্যা করেছেন এক ব্যক্তি।

 

সম্প্রতি ভারতের দিল্লির কাছে অবস্থিত গাজিয়াবাদের ভোজপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। বুধবার (২০ ডিসেম্বর) এক প্রতিবেদনে তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি। প্রতিবেদনে বলা হয়, স্ত্রী সুন্দরীকে (৫০) হত্যার দায়ে অভিযুক্ত ধর্মবীরকে এরইমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

পুলিশ বলছে, চা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে এ হত্যাকাণ্ড ঘটে। চা বানাতে দেরি হওয়ায় স্ত্রী সুন্দরীর ওপর ক্ষুব্ধ হন ধর্মবীর। এরপর তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। ওই সময় তাদের সন্তানরা অন্য ঘরে ঘুমিয়ে ছিল। এনডিটিভি জানায়, ধর্মবীর তার স্ত্রীকে মারতে শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তবে এর আগেই সুন্দরীর মাথা তলোয়ার দিয়ে কেটে ফেলেন ধর্মবীর।

 

এ বিষয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তা জ্ঞান প্রকাশ রায় বলেন, ধর্মবীর তার স্ত্রীর পুরো মাথা দেহ থেকে আলাদা করে দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content