রাজনীতি

জনগণকে ভোট ও ভাতের অধিকার দিয়েছে আওয়ামী লীগ বললেন শেখ হাাসিনা

জনগণকে ভোট ও ভাতের অধিকার দিয়েছে আওয়ামী লীগ বললেন শেখ হাাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন খালেদা জিয়া ভোট চুরির দায়ে ১৯৯৬ সালে ক্ষমতাচ্যুত হয়েছিল, তাদের মুখে গণতন্ত্র মানায় না। যাদের গণতন্ত্রের মধ্যে জন্মই হয়নি তারা আবার গণতন্ত্রের কথা বলে। আওয়ামীলীগ জনগণকে ভোট ও ভাতের অধিকার দিয়েছে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, উত্তরবঙ্গে মঙ্গা দূর করেছি, লালমনিরহাটে ব্যাপক উন্নয়ন হয়েছে এই আওয়ামী লীগ সরকারের আমলে। আমরা যুদ্ধ ছাড়াই ভারতের সাথে ছিটমহল বিনিময় চুক্তি সম্পন্ন করেছি। লালমনিরহাটে তিস্তার ওপর দুইটি সেতু নির্মাণ হয়েছে। লালমনিরহাটে এভিয়েশন বিশ্ববিদ্যালয় ও বিমান রক্ষণাবেক্ষ কারখানাসহ বিভিন্ন ও খাতে উন্নয়ন করেছি। এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।বৃহস্পতিবার (২১ডিসেম্বর) বিকেল ৩ টায় লালমনিরহাটের কালেক্টরেট মাঠে লাালমনিরহাট জেলা আওয়ামীলীগ আয়জিত নির্বাচনী জনসভায় ভার্চুয়ালী যুক্ত এসব কথা বলেন তিনি।

 

প্রধানমন্ত্রীর এই ভার্চুয়াল জনসভা সফল করতে জেলা আওয়ামী লীগ এবং জেলার তিনটি আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা, উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী অঙ্গ সংগঠন অন্তত ২০ হাজার নেতাকর্মী অংশ নেয়।

 

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের একাধিক জন জানিয়েছেন এ জনসভায় শুধু আওয়ামী লীগের নেতাকর্মী নয় অংশ নিয়েছেন অন্তত ২০ হাজার সাধরণ মানুষেরাও। বিশিষ্ট কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি বলেন, জনসভায় জেলার তিনটি আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জেলা, উপজেলাসহ আওয়ামী লীগ এবং সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণ স্থানীয় নেতাকর্মীদের উজ্জীবিত করেছে।

 

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও লালমনিরহাট-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোতাহার হোসেনের (এমপি) সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভার সঞ্চলনা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালমনিরহাট-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ মতিয়ার রহমান। সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি।

 

এ-সময় সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ সহ (এমপি), জেলা, উপজেলার আওয়ামী লীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেয়।

 

আরও খবর

Sponsered content