রাজনীতি

গাজীপুরে ট্রেন দুর্ঘটনার জন্য বিএনপি দায়ী বললেন ওবায়দুল কাদের

গাজীপুরে ট্রেন দুর্ঘটনার জন্য বিএনপি দায়ী বললেন ওবায়দুল কাদের

গাজীপুরে ট্রেন দুর্ঘটনার জন্য বিএনপিকে দায়ী করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেছেন, আগুন সন্ত্রাস ও নাশকতার মাধ্যমে বিএনপি কোন গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চায়?বুধবার (১৩ ডিসেম্বর) সমসাময়িক বিষয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

বিভিন্ন স্থানে বাসে আগুন ও ট্রেনে নাশকতার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ও তাদের দোসররা এসব অপকর্ম করছে। এটা নির্বাচনবিরোধী ষড়যন্ত্র। এ নাশকতার মাধমে ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করার ষড়যন্ত্র করা হচ্ছে। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করার জন্য আমাদের মাথায় নির্বাচন ছাড়া অন্যকিছু নেই। দেশের জনগণকে সাথে নিয়ে নির্বাচনবিরোধী তৎপরতার জবাব দেয়া হবে।

 

তিনি বলেন, আগামী নির্বাচন আমাদের সফল করতে হবে, শান্তিপূর্ণ করতে হবে, ব্যাপক ভোটারের উপস্থিতি করতে হবে। দেশের মানুষকে ভয় ভীতির মধ্যে রাখতে বিএনপি ও তার দোসররা চক্রান্ত করছে। তারা যতই ষড়যন্ত্র করুক, মানুষ নির্বাচনমুখী। গ্রামগঞ্জে ভোটাররা উৎসবমুখর পরিস্থিতির মধ্যে রয়েছে।

 

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content