সারাদেশ

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনি ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনি ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

মুন্সিগঞ্জ-৩ আসনের চর কেওয়ার ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থকদের বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করেছেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। ওই ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে গতকাল মঙ্গলবার রাতের এই ঘটনা ঘটে।

 

ওই ইউনিয়নের কৃষক লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচনী ক্যাম্পের সমন্বয়ক মিলন ফকির অভিযোগ করেন, মঙ্গলবার রাতে তারা নির্বাচনী ক্যাম্পে কার্যক্রম শেষ করে রাতে বাড়ি ফিরে যান। পরে গভীর রাতে মুন্সিগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার গাজী লোকজন নিয়ে এসে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে ও সাউন্ডবক্স নিয়ে যান।

 

অভিযোগ অস্বীকার করে মোতাহার গাজী বলেন, ‘আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নৌকা শেখ হাসিনার। আমি নৌকার লোক হয়ে কী কারণে নৌকার ক্যাম্প ভাঙচুর করব। নৌকার প্রার্থী আমার পছন্দ না। আমি তাকে ভোট দিব না। স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিব। কিন্তু আমি আমি ক্যাম্প ভাঙচুরের সঙ্গে জড়িত না।

 

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content