সারাদেশ

গাড়ি ভাঙচুরের ঘটনায় বিচার চাইলেন মুফতি তাহেরী

গাড়ি ভাঙচুরের ঘটনায় বিচার চাইলেন মুফতি তাহেরী

গাড়ি ভাঙচুরের ঘটনায় থানায় অভিযোগ করেছেন মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী। শনিবার (২০ জানুয়ারি ) রাত ১২টার দিকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় যান তাহেরী। তিনি উপস্থিত থেকে তার গাড়ির চালক সোহেল খাঁনকে অভিযোগ দায়ের করতে বলেন। এ সময় সোহেল খাঁন বাদী হয়ে অজ্ঞাতনামা ১৫ জনকে আসামি করে এই অভিযোগ দায়ের করেন।

 

এর আগে গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর পূর্বপাড়া এলাকায় মাহফিল চলাকালে বক্তা মুফতি গিয়াস উদ্দিন তাহেরীর ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করে দুর্বৃত্তরা। গাড়ি ভাঙচুরের ঘটনাটি তিনি নিজেই তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে নিশ্চিত করেছিলেন।

 

থানায় দেওয়া অভিযোগে উল্লেখ করা হয়, ঘটনার দিন বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া উপজেলার ৪ নম্বর শশীদল ইউনিয়নের গঙ্গানগর পূর্বপাড়ায় কবরবাসীদের স্মরণে ১০তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রধান বক্তা ছিলেন মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী। মুফতি তাহেরী যখন মাহফিলের মঞ্চে তখন দুর্বৃত্তরা তার গাড়ি ভাঙচুর করে। তারা হেডলাইটের গ্লাস ভেঙে বাল্ব নিয়ে যায়। এতে গাড়ির দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

 

এ বিষয়ে তাহেরী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আমার আস্থা ও বিশ্বাস রয়েছে। থানা-পুলিশ আমার গাড়ি ভাঙচুরের ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেবেন এই আশা করছি।এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, যুবলীগ নেতা নবীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আজিম উদ্দিন চৌধুরী, রোকেয়া শাহ দরবারের পীরজাদা বিল্লাল হোসেন প্রমুখ।

 

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম আতিক উল্লাহ বলেন, তাহেরীর গাড়ি ভাঙচুরের একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও খবর

Sponsered content