সারাদেশ

আদালতের গারদ খানায় কেক কেটে জন্মদিন পালন ছাত্রদল নেতার

আদালতের গারদ খানায় কেক কেটে জন্মদিন পালন ছাত্রদল নেতার

আইন-কানুনের তোয়াক্কা না করে নরসিংদী জেলা জজ আদালতের গারদ খানায় কেক কেটে জন্মদিন পালন করেছেন হত্যা মামলার আসামি ছিদ্দিকুর রহমান নাহিদ। তিনি নরসিংদী জেলা ছাত্রদলের বর্তমান সভাপতি। একই শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান হত্যা মামলার আসামিও তিনি।

 

এ মামলায় হাজিরা দিতে গত ৫ মার্চ তাকে কারাগার থেকে আদালতে আনা হলে সেখানে আরও কয়েকজন ছাত্র নেতা কেক কেটে তার জন্মদিন পালন করেন। একই সময় মোবাইল ফোনে বিভিন্ন ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখা গেছে নাহিদকে।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নরসিংদী জেলা ছাত্রদল নেতা ছিদ্দিকুর রহমান নাহিদকে গারদে আনার পর সেখানে সংগঠনের একাধিক নেতা জন্মদিনের কেক নিয়ে হাজির হন।

 

পরে তারা সবাই গারদের ভেতরে বসে কেক কেটে জন্মদিন উদযাপন করেন। সে সময় ছবি এবং ভিডিও ধারন করা হয়।

 

ওই সব ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে গারদে জন্মদিন পালনের বিষয়টি।

 

মামলার বাদী ও সাদেকুর রহমানের ভাই আলতাফ হোসেন বলেন, আমার ভাইকে হারিয়ে আমরা মর্মাহত।

 

ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান নাহিদের নেতৃত্বে ও সরাসরি অংশ গ্রহণে আমার ভাইকে হত্যা করা হয়।

 

আবার সেই হত্যাকারী আদালতের গারদে বসে পুলিশের উপস্থিতিতে আনন্দ-উল্লাস করে জন্মদিন পালন করে। সেটা কতটা কষ্টের, সেটা ভাই হারানো ব্যক্তি ছাড়া কেউ বুঝবেন কিনা আমি জানি না।

 

গারদ খানার দায়িত্বে নিয়োজিত পুলিশ কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, ঘটনার সময় তিনি গারদ খানায় ছিলেন না। আসামিদের জেলা কারাগারে আনা-নেওয়া নিয়ে ব্যস্ত ছিলেন।

 

নরসিংদী আদালতের গারদের পুলিশ পরিদর্শক মো. ওয়াহিদুজ্জমান সাংবাদিকদের জানান, বিষয়টি আমাদের নজরে এসেছে।

 

ইতোমধ্যে এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content