খেলাধুলা

বিশ্বকাপ জয়ের বর্ষপূর্তিতে কার বিয়ের অনুষ্ঠানে মেসি

বিশ্বকাপ জয়ের বর্ষপূর্তিতে কার বিয়ের অনুষ্ঠানে মেসি

পরম আরাধ্য বিশ্বকাপ লিওনেল মেসি জেতেন গত বছরের ১৮ ডিসেম্বর। বিশ্ব জয়ের এক বছর পূর্তি হলো গতকাল। বর্ষপূর্তির এই বিশেষ দিন স্বাভাবিকভাবেই চাইবেন তাঁর জন্মস্থানের মানুষদের সঙ্গে উদযাপন করতে। যাঁর নেতৃত্বে আর্জেন্টিনা ৩৬ বছর পর বিশ্বজয়ের স্বাদ পেয়েছে।

 

বড়দিন উদযাপন করতে এই মুহূর্তে মেসি আছেন তাঁর জন্মশহর রোজারিওতে। পরিবারসহ চলে এসেছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলার। ফ্লোরিডা থেকে ব্যক্তিগত বিমানে তিনি চলে এসেছেন রোজারিওতে। স্থানীয় সময় সকাল ১১টা ৬ মিনিটে তিনি নেমেছেন ফিশারটন আন্তর্জাতিক বিমানবন্দরে।

 

বড়দিনের অনুষ্ঠান তো রয়েছেই। আর্জেন্টাইন বিশ্বজয়ী ফুটবলার এসেছেন আরও এক অনুষ্ঠানের দাওয়াতে। মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর ছোট বোন কার্লা রোকুজ্জোর বিয়ের অনুষ্ঠান রয়েছে। আগামী শনিবার হবে কার্লার বিয়ের অনুষ্ঠান।

 

বার্সেলোনা, প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) পর মেসি এখন খেলছেন যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামি ক্লাবে। মায়ামিতে ১৪ ম্যাচ খেলে তিনি করেছেন ১১ গোল, অ্যাসিস্ট করেন ৫ গোলে। মেসি জাদুতে এ বছর লিগস কাপ জিতে প্রথমবারের মতো কোনো মেজর শিরোপা জেতে মায়ামি। তবে আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের জেতা হয়নি এমএলএস শিরোপা।

 

এবার ইন্টার মায়ামি ক্লাবটি তাঁদের ইতিহাসে প্রথমবারের মতো আন্তর্জাতিক সফর করবে। ২০২৪ প্রাক মৌসুম সফরে ২৯ জানুয়ারি মায়ামি খেলবে আল হিলালের বিপক্ষে। এরপর ১ ফেব্রুয়ারি মায়ামির প্রতিপক্ষ আল নাসর। আল নাসরে প্রায় ১ বছর ধরে খেলছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও মেসি-রোনালদো দ্বৈরথ দেখা যেতে পারে।

 

এর আগে গত বছর যখন বড়দিনের উৎসব সামনে রেখে মেসি রোজারিওতে আসেন, তার জন্য উপলক্ষ্যটা ছিল আরও বড়। বিশ্বকাপ জয়ের পর পরিবার ও বন্ধুদের সঙ্গে উদযাপন করতে যান আর্জেন্টাইন তারকা ফুটবলার যান তাঁর (মেসি) জন্মশহরে। সেবার তাঁর (মেসি) দীর্ঘদিনের বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজের সঙ্গে দেখা করেন তিনি।

 

আরও খবর

Sponsered content