বিনোদন

মা হয়েছেন কণ্ঠশিল্পী ও উপস্থাপক মেহজাবিন রিনতি

মা হয়েছেন কণ্ঠশিল্পী ও উপস্থাপক মেহজাবিন রিনতি

মা হয়েছেন কণ্ঠশিল্পী ও উপস্থাপক সামা মেহজাবিন রিনতি। গেল ৩০ আগস্ট লন্ডনের হোমারটন হাসপাতালে স্থানীয় সময় আড়াইটায় ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

 

সুখবরটি সাথে সাথে না জানালেও কয়েকদিন পর প্রকাশ্যে আনেন রিনতি। তার ছেলের নাম রাখা হয়েছে রুহাব ফারহান চৌধুরী। মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন বলে জানান এ শিল্পী।

 

লন্ডন থেকে মুঠোফোনে দেশ রূপান্তরকে সামা মেহজাবিন রিনতি বলেন, ‘যেহেতু এখানে আমি ও আমার স্বামী ছাড়া তেমন কেউ নেই। একা একা সবকিছু সামলাতে একটু ধকল গিয়েছে।

তাই একটু দেরি হলো সুখবরটা জানাতে।

 

‘বৃষ্টি হয়ে নামবো’ খ্যাত এ শিল্পী আরও বলেন, ‘মা হওয়ার অনুভূতি তো আসলে বলে বুঝানো সম্ভব না। অনেকের কাছে হয়তো বাচ্চা কোলে আসার পর মায়েদের জার্নি শুরু হয় কিন্তু আমি মনে করি, যখন আমি জানতে পেরেছি আমি সন্তানসম্ভবা, তখন থেকেই আমার মা হওয়ার জার্নি শুরু। এই অনুভূতিটা সৃষ্টিকর্তার আশীর্বাদ।

 

যেহেতু এটাই আমাদের পরিবারের প্রথম সন্তান দেশে আমার মা-বাবা, ছোট বোনসহ সবাই বেশ অস্থির হয়ে আছে বাবুকে দেখার জন্য। সবার কাছে দোয়া চাই।

 

প্রসঙ্গত, কণ্ঠশিল্পী ও উপস্থাপকের বাইরে সামা মেহজাবিন রিনতির আরেকটি পরিচয়, তিনি একজন উদ্যোক্তা। হেয়ার ফান বাই মেহজাবিন রিনতি নামে তার একটি ব্যবসা রয়েছে। ২০১০ সালে ‘হৃদয় মিক্স ২’ অ্যালবামে মেহজাবিন রিনতির ‘মনের গভীরে’ ও ‘বলে দাও আমায়’ গান দুটি ব্যাপক প্রশংসিত হয়।

 

এরপর একাধারে প্রায় এক যুগ বিভিন্ন টেলিভিশনে উপস্থাপনা করেন তিনি। এরপর গানও বের করেছেন কয়েকটি। এরমধ্যে তুমুল সাড়া পায় ‘টু মাচ লাভ’ নাটকে ব্যবহৃত তার ‘বৃষ্টি হয়ে নামবো’ গানটি।

 

ছয় মাসের পরিচয়ে ফারহান আজিজ চৌধুরীকে ২০১৮ সালের ২৫ ডিসেম্বর বিয়ে করেন রিনতি। তার স্বামী লন্ডনের নামী পি ডব্লিউ সি প্রতিষ্ঠানে এসোসিয়েট চ্যাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসেবে কর্মরত।