সারাদেশ

চাচতো ভাইকে পিটিয়ে হত্যা বর্গা জমির টাকা চাইতে গিয়ে

চাচতো ভাইকে পিটিয়ে হত্যা বর্গা জমির টাকা চাইতে গিয়ে

ময়মনসিংহের নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে সাদেক মিয়া (৪৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরকোমরভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদেক মিয়া চরকোমরভাঙ্গা গ্রামের মৃত কেরামত আলীর পুত্র। নিহত সাদেক ও সবুজ আপন চাচতো ভাই।

 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সাদেক মিয়ার চাচাতো ভাই সবুজ মিয়া ও তার স্ত্রী নাজমা আক্তারের সাথে জমি বন্ধকীর দেনাপাওনা নিয়ে সাদেক মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাদেক মিয়ার বাড়ি উঠানে সবুজ মিয়া ও নাজমা আক্তার সাদেক মিয়াকে কাঠের চেলি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়।

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবারের লোকজন জানান, স্বামী-স্ত্রী দুজনে মিলেই সাদেক মিয়াকে পিটিয়ে হত্যা করে।

 

এবিষয়ে সবুজ মিয়ার বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। ফলে কারো বক্তব্য পাওয়া যায়নি। খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন বলেন, আমি হত্যাকান্ডের বিষয়টি শুনেছি। দেনাপাওনার বিষয়ে এ হত্যাকান্ড ঘটেছে। বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে অবহিত করা হয়েছে।

 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ বলেন, আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে হত্যাকান্ডের সাথে জড়িতের দ্রত গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

আরও খবর

Sponsered content