বিনোদন

রাতে ঘুমাতে পারছেন না তৃপ্তি

রাতে ঘুমাতে পারছেন না তৃপ্তি

‘বুলবুল’, ‘কালা’র মতো ছবিতে অভিনয় প্রশংসিত হলেও নজর কাড়তে পারেননি সদ্য আলোচনায় আসা তৃপ্তি দিমরি। চেনা ছক ভেঙে ‘অ্যানিমেল’ ছবির এক দৃশ্যেই রীতিমতো আলোচনায় এ অভিনেত্রী।

 

সম্প্রতি মুক্তি পাওয়া সন্দীপ রেড্ডি পরিচালিত এ ছবিতে রণবীরের সঙ্গে রাশমিকা জুটি বাধলেও অল্প দৃশ্যে হাজির হয়ে নজর কেড়েছেন ববি দেওল ও তৃপ্তি। খল চরিত্রে দাপুটে অভিনয় করে নিজের অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ধর্মেন্দ্র-পুত্র ববি। অন্যদিকে, পর্দায় খুব একটা সময় না পেলেও বিশেষ চরিত্রে ছাপ রেখেছেন তৃপ্তি। এর আগে ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কালা’-র মতো ছবিতে কাজ করেছেন তৃপ্তি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি।

 

তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিমেল’ দিয়ে সফল হয়েছেন। তার পরেও রাতে দু’চোখের পাতা এক করতে পারছেন না অভিনেত্রী! সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি জানান, ‘অ্যানিমেল’ মুক্তির পরে নাকি রাতের ঘুম উড়ে গেছে তার। তবে কি ছবি ঘিরে বিতর্কের কারণে দুশ্চিন্তায় পড়েছেন অভিনেত্রী? নাকি অপরাধবোধে ভুগছেন?

 

তৃপ্তি জানান, দর্শকের অঢেল ভালবাসা পেয়েই নাকি তার রাতের ঘুম উড়েছে। অভিনেত্রীর কথায়, ‘দর্শকের কাছ থেকে ভীষণ ভালোবাসা পেয়েছি, এখনও পাচ্ছি। আজকাল সারা দিন ধরে আমার ফোন বেজেই চলেছে। এত শুভেচ্ছাবার্তা পাচ্ছি মানুষের যে, সবাইকে উত্তর দিতে দিতে রাতের ঘুম উড়ে গেছে আমার!

 

‘অ্যানিমেল’ ছবিতে চিত্রনাট্য অনুযায়ী রণবীরের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তৃপ্তি। রণবীরের সঙ্গে সেই সব অন্তরঙ্গ দৃশ্যে সম্পূর্ণ অনাবৃত অবস্থায় দেখা গিয়েছে পর্দার ‘বুলবুল’কে। তবে তৃপ্তি জানান, ওই ‘সাহসী’ দৃশ্যে অভিনয় করার সময় নাকি রণবীরের দিক থেকে সব রকমের সাহায্য পেয়েছেন তিনি। যদিও অভিনেত্রীর দাবি, তার এমন দৃশ্যে অভিনয় খুব একটা ভাল চোখে দেখেনি তার পরিবার।

 

আরও খবর

Sponsered content