সারাদেশ

১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

বরগুনার আমতলীতে বিয়ে পাগল শহীদুল ইসলাম ১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রী রিনা আক্তারকে নির্যাতন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত স্ত্রী রিনাকে স্বজনরা উদ্ধার করে সোমবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে আমতলী উপজেলার পূর্ব কুকুয়া গ্রামে।

 

জানা গেছে, উপজেলার পূর্ব কুকুয়া গ্রামের আজিজ মৃধার ছেলে শহীদুল ইসলাম প্রতি বছর বিয়ে করে থাকেন— এমন দাবি তার স্ত্রী রিনা আক্তার ও স্থানীয়দের।

বছর শেষ হতে না হতেই তিনি স্ত্রীদের তালাক দেন। গত ২০ বছরে তিনি ১৬টি বিয়ে করে ১৫ জনকে তালাক দিয়েছেন।

১৬তম স্ত্রী রিনাকে গত বছর ৭ ফেব্রুয়ারি বিয়ে করেন শহীদুল। তার চার মাসের একটি কন্যা সন্তান রয়েছে। ১৭তম বিয়ে করতে বিয়ে পাগল শহীদুল উঠে–পড়ে লেগেছেন।

এতে ১৬তম স্ত্রী রিনা আক্তার বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শহীদুল ১৬তম স্ত্রী রিনা আক্তারকে সোমবার দুপুরে বেধড়ক মারধর করেন। স্বজনরা তাকে উদ্ধার করে ওই দিন রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রিনা অভিযোগ করে বলেন, ‘আমার স্বামী শহীদুল ইসলাম এ পর্যন্ত ১৬টি বিয়ে করেছেন। ১৭তম বিয়ে করতে এখন উঠে–পড়ে লেগেছেন। এতে আমি বাধা দেওয়ায় আমাকে মারধর করেছেন।’

রিনা আরও বলেন, ‘প্রতি বছর শহীদুল বিয়ে করেন। আমার বিয়ের বয়স এক বছরের বেশি হয়েছে তাই এখন আর আমাকে ভালো লাগে না। তাই আবারও বিয়ের চেষ্টা করছেন।’

রিনার মা মাজেদা বেগম বলেন, ‘আবারও বিয়ে করতে বাধা দেওয়ায় আমার মেয়েকে মারধর করছে। আমি এ ঘটনার শাস্তি দাবি করছি।’

শহীদুল ইসলাম স্ত্রীকে মারধরের কথা স্বীকার করে বলেন, ‘বিয়ে করা আমার ব্যক্তিগত ব্যাপার।’

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content