বিনোদন

মারামারির পর আবারও ব্যাট-বল হাতে মাঠে নামবেন তারকারা

মারামারির পর আবারও ব্যাট-বল হাতে মাঠে নামবেন তারকারা

চলতি মাসে আবারও ব্যাট-বল হাতে মাঠে নামছেন বিনোদন জগতের তারকারা। গতমাসে এই তারকাদের নিয়ে শুরু হয়েছিল সেলিব্রিটি ক্রিকেট লিগ। দুই পক্ষের মারামারির পর সাময়িক স্থগিত করা হয়েছিল লিগের খেলা। চলতি মাসের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হবে এই লিগের বাকি ম্যচগুলো।

 

সিসিএল–২০২৩–এর আয়োজক কমিটি মঙ্গলবার (৩ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ‘আট দলের ক্যাপ্টেনদের সঙ্গে আলোচনা করে আমরা এই সিদ্ধান্তে উপনীত হয়েছি যে, সেলেব্রিটি ক্রিকেট লিগ ২০২৩–এর খেলা এই মাসের (অক্টোবর) ১৫ থেকে ২০ তারিখের মধ্যে শুরু হবে। যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল, সেখান থেকেই শুরু হবে এই খেলা।’

 

আর যারা খেলার মাঠে মারামারিতে জড়িয়েছেন, তাঁদের বিষয়ে আয়োজক কমিটির বক্তব্য, ‘খেলার ভেতর যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আয়োজক জেনারেশন নেক্সট (জিনেক্সট) ইতিমধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে। তদন্তের সার্থে আমরা কোন থানায় এবং কত জনের নামে মামলা হয়েছে তা এই মুহূর্তে প্রকাশ করতে পারছি না।’

 

ভালোই আলোচিত হয়েছিল বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে ক্রিকেটের আয়োজন সেলিব্রিটি ক্রিকেট লিগ সিসিএল। সেলিব্রিটিরা অভিনয়ে, গানে, পরিচালনায় কিছুদিনের জন্য ইস্তফা দিয়ে নেমে পড়েছিলেন মাঠে, ব্যাট–বল হাতে। যদিও খেলা হচ্ছিল মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে, তবে সম্প্রচার মাধ্যমের কল্যাণে প্রতিটি ম্যাচের আপডেট পৌঁছে গিয়েছিল দর্শকদের কাছে।

 

তবে গত ২৯ সেপ্টেম্বর রাতে ম্যাচ চলাকালে হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পরেন দীপংকর দীপন ও মোস্তফা কামাল রাজের টিম এবং দুই দলের সতীর্থরা। সমালোচিত হয় আয়োজন। পরদিন সিসিএলের আয়োজকেরা সংবাদ সম্মেলন করে সাময়িক সময়ের জন্য আয়োজন স্থগিত ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content