বিনোদন

পরিচালকের বিছানায় হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স

পরিচালকের বিছানায় হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স

নিজের ছবিতে পরিচালক ড্যারেন অ্যারোনোফস্কির বিছানায় গিয়েছিলেন হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স। ড্যারেনের সঙ্গে অবাধ যৌন সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এ কথা নিজেই স্বীকার করেছেন। এখন সে কথা স্বীকার করে বিস্মিত হন জেনিফার। ২০১৭ সালে তিনি তার সবচেয়ে বিখ্যাত হরর ছবির অন্যতম ‘মাদার’-এ অভিনয় করেন। এই ছবির নির্মাতা ড্যারেন অ্যারোনোফস্কি।

 

এতে মিশেল ফিফার, জাভিয়ের বার্মে এবং ডোমহল গ্লিসনের সঙ্গে অভিনয় করেন জেনিফার। এতে এক দম্পতির মধ্যকার সম্পর্কের বিষয়টি পরীক্ষা করা হয়। এক পর্যায়ে তাদের শহুরে বাড়িতে একজন অনামন্ত্রিত অতিথি আসেন। এতে তাদের শান্তি, আনন্দের জীবনে ব্যাঘাত ঘটে।

 

এই ছবিতে অভিনয় নিয়ে জেনিফারকে প্রশ্ন করা হয়, আপনার ছবি মাদার সম্পর্কে আপনার মূল্যায়ন কি? জবাবে জেনিফার বলেন, সত্যি বলছি। আমাকে পরিচালকের সঙ্গে ঘুমাতে হয়েছে।

 

এ সম্পর্কে কেউ যদি জানতে চান, তাহলে তা অনুমান করতে পারেন। এরপরই জেনিফারের কাছে জানতে চাওয়া হয়, পরিচালকের সঙ্গে কি আপনার শারীরিক সম্পর্ক হয়েছিল? জবাবে জেনিফার বলেন, হ্যাঁ। ২০১৭ সালের নভেম্বরে ড্যারেনের সঙ্গে সম্পর্ক ভেঙে যায়। তার আগে এক বছর চুটিয়ে তারা প্রেম করেছেন।

 

এরপর তিনি ২০১৯ সালে আর্ট ডিলার কুক ম্যারোনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই সম্পর্কে তার ছেলের জন্ম হয়।