বিনোদন

আসছে ‘পুষ্পা ৩’-ও, কবে?

আসছে ‘পুষ্পা ৩’-ও, কবে?

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’। দক্ষিণী তারকা আল্লু অর্জুন এবং রাশমিকা মন্দানার জুটি ঝড় তুলেছিল বক্স অফিসে। ব্যবসার হিসেবে ‘পুষ্পা’র কাছে পিছিয়ে পড়েছিল অনেক ছবিই। ভারতের বক্স অফিসে ৩৫০ কোটির বেশি ব্যবসা করেছিল সে ছবি।

 

তার পর থেকেই ছবির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় দর্শক-অনুরাগীরা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। এ বছর ১৫ অগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। এখনও প্রায় মাস ছয়েকের অপেক্ষা। তার আগেই ‘পুষ্পা ৩’-ও আসবে বলে জানিয়ে দিলেন আল্লু অর্জুন।

 

‘পুষ্পা’র তৃতীয় পর্বের বিষয়ে আল্লু বলেন, ‘পুষ্পা ৩’-এর জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় পর্ব নিয়ে আমাদের একটা ভাবনা আছে। সেটা ইতিমধ্যেও ছকেও ফেলেছি। বাকিটা ধীরে ধীরে জানতে পারবেন। এই খবর প্রকাশ্যে আসতেই আনন্দিত অনুরাগীরা, তবে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

 

গত বছর এপ্রিল মাসে আল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা-২’-এর প্রথম পোস্টার। পোস্টারে অল্লুর লুকে হইচই পড়ে। এর আগে অভিনেতাকে এই রূপে কখনো দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দুটি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন আল্লু।

 

দ্বিতীয়বার ‘পুষ্পা’কে বড় পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। তার মাঝেই ‘পুষ্পা-৩’-এর ঘোষণা আগ্রহ আরও খানিকটা বাড়িয়ে দিল।

 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

 

আরও খবর

Sponsered content