সারাদেশ

জাফর উল্লাহ একজন রাজাকার, যুদ্ধাপরাধী বললেন নিক্সন চৌধুরী

জাফর উল্লাহ একজন রাজাকার, যুদ্ধাপরাধী বললেন নিক্সন চৌধুরী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আমার চেয়ে বড় নৌকা ঐ রাজাকার জাফর উল্লাহ হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী আমার বাবাকে স্বাধীনতার সর্বোচ্চ খিতাব স্বাধীনতা পুরস্কার দিয়েছেন। আপনি জাফর উল্লাহ একজন রাজাকার, যুদ্ধাপরাধী, পানামা ব্যাংকে টাকা পাচারকারী। এই রাজাকারের সঙ্গে আমার এবারই হবে শেষ খেলা। তাই এবার নৌকা আমি নিক্সন চৌধুরী পাব।

 

সোমবার রাতে ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের ওহাব ভুইয়ার বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নিক্সন বলেন, জাফর উল্লাহর চাচা ড. ইউসুফ কাজীর গুলশানের জায়গা দখল করেছেন। আপনার চাচার অভিসাপে আপনি শেষ হয়ে যাবেন।

 

তিনি বলেন, কাজী জাফরুল্লাহ সাহেব, আপনি একবার এমপি ছিলেন, আপনার স্ত্রী এমপি ছিল, আপনি ৬ বার প্রেসিডিয়াম সদস্য ছিলেন। আপনি অনেক শক্তিশালী লোক ছিলেন। আপনি ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন জনগণের জন্য কোনো উন্নয়ন করেছেন। তিনি কয়েকজন খলিফা পালতো, তাদের দিয়ে জমি দখল, জায়গা দখল ও দোকান দখল করাত। আর ওসি দাদন ফকিরকে দিয়া নিরহ মানুষকে ধইরা ধইরা থানায় নিয়া পিডাইয়াত।

 

তিনি আরও বলেন, আমি ১০ বছরে ব্যাপক উন্নয়ন করেছি। ভাঙ্গার অবহেলিত মানুষের ভাগ্য পরিবর্তন করেছি। রাস্তাঘাট, স্কুল, কলেজ মাদ্রাসায় ভবন করে দিছি। কাঁচা রাস্তা, আমি পাকা করে দিয়েছি। আমাকে দুইবার ভোট দিয়ে এমপি বানাইছেন। আপনারা জনগণ আমাকে যে ঈমানের দায়িত্ব দিয়েছে তাহা পালন করেছি। করোনোর সময় কি জনগণের পাশে ছিলাম।

 

আপনাদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়েছি। আমি আপনাদের অন্য খাবারের ব্যবস্থা করে দিয়েছি। এই কাজি সাহেব আপনি করোনার সময় কই ছিলেন, আপনি সাড়ে চার বছর পর এসে নৌকা, নৌকা করেন। আর আপনি মঞ্চে উঠে আমাকে গালি দেন, আপনার নেতাকর্মী আমাকে গালি দেয়, আমার কোনো নেতাকর্মী কিন্তু আপনাকে গালি দেয় না।

 

উক্ত বৈঠকে তুজারপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. অলিউর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান হাবিব, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, মো. সুবহান মুন্সী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইসহাক মোল্লা, অ্যাপোলো নওরোজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content