সারাদেশ

শেখ হাসিনা আমার পির ও আইডল বললেন মমতাজ

শেখ হাসিনা আমার পির ও আইডল বললেন মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম বলেছেন, ‘মানুষ বলে মহিলারা পির হতে পারে না। মহিলাদের পির হওয়ার সিস্টেম থাকলে আমি শেখ হাসিনাকে পির মানতাম। আমার পির ও আইডল শেখ হাসিনা।’ গতকাল রোববার (১৩ নভেম্বর) রাতে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চান্দহর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

শেখ হাসিনা সততার সঙ্গে এ দেশের মানুষের জন্য কাজ করে গেছেন উল্লেখ করে মমতাজ বলেন, ‘শেখ হাসিনা আমাকে বলেছেন, সাধারণ মানুষ ও নারীরা তোমাকে অনেক ভালোবাসে। তোমার কিছুই লাগবে না, আমি তোমাকে নৌকার মনোনয়ন দেব। আর তুমি শুধু সাধারণ মানুষের কাছে যাবে, দেখবে তোমার বাক্স ভর্তি নৌকার ভোট।

 

আওয়ামী লীগের এই সংসদ সদস্য আরও বলেন, ‘শেখ হাসিনা নারীদের এগিয়ে নিয়ে গেছেন। নারীদের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত দুস্থ ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছেন।

 

আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল ক্ষমতায় এলে আগে নারীদের ভাতাসহ ভালো কাজগুলো বন্ধ করে দেবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

 

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইজ্জত আলীর সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক মনজুরুল হক মঞ্জু প্রমুখ।

 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সানোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানি, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মারুফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ছালাম খান, জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম রাজুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content