বিনোদন

জন্মদিনের আয়োজনে শাহরুখের পাশে বাংলাদেশি তিন ভক্ত

জন্মদিনের আয়োজনে শাহরুখের পাশে বাংলাদেশি তিন ভক্ত

গত ২ নভেম্বর ছিল বলিউড কিং শাহরুখ খানের জন্মদিন। এর আয়োজনও ছিল ব্যাপক পরিসরে। যার একটি হলো ‘এসআরকে ডে’। ভক্তদের আয়োজনে যেটা প্রতিবছরই করা হয়। তবে এই বছরটা বাংলাদেশি ভক্তদের জন্য ছিল বিশেষ। কারণ এতে শাহরুখের সান্নিধ্য পাওয়ার সুযোগ পান তিন ভক্ত।

 

তারা তিনজনই ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ গ্রুপের সদস্য। এর এডমিন ফাহিম আজিজের মাধ্যমে মুম্বাইয়ের বান্দ্রার বালগন্ধর্ভা রঙ মন্দির স্টুডিওতে অনুষ্ঠিত ‘এসআরকে ডে’-এর ইভেন্ট পাস পান তারা।

 

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ফারজানা হক বলেন, ‘‘আমি এবং আমার স্বামী দুজনেই শাহরুখের ভীষণ ভক্ত। যখন ‘জওয়ান’ সিনেমা মুক্তি পায় সেটা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য আমরা মুম্বাইতে চলে এসেছিলাম এবং সে সময়ে মান্নাত থেকে শাহরুখকে দেখার একটু সুযোগ হয়েছিল। সেখান থেকে ফিরে আমরা সিদ্ধান্ত নিলাম তার জন্মদিনে আমরা আবার আসব। ফ্লাইট বুক করে ১ নভেম্বর চলে আসি।

 

আমরা জানতে পেরেছিলাম যে, এসআরকে সবসময় বিশেষ ফ্যান মিট করে এবং ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে, তাই ইভেন্ট পাসের জন্য বেশ কয়েকটি ফ্যান ক্লাবের সঙ্গে যোগাযোগ করছিলাম। সব শেষে ফাহিমের সঙ্গে যোগাযোগ করলে সে আমাদের ব্যবস্থা করে দেয়।

 

শাহরুখের সঙ্গে কী কথা হয়েছে, এমন প্রশ্নে তিনি বলেন, ‘‘আমরা যখন ছবি তুলতে গেলাম তখন তাকে জানালাম যে, আমি বাংলাদেশ থেকে এসেছি। এটা শুনে তিনি বলেন, ‘লেটস টেইক অ্যা গুড পিকচার’ এবং এরপর তিনি আমার সঙ্গে হ্যান্ডশেক করলেন এবং ফেরার সময়ে এটাও বললেন, ‘মে গড ব্লেস ইউ বেটা, ট্রাভেল ব্যাক সেইফলি’। ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ গ্রুপের এডমিন ফাহিম আজিজ জানান, তিনি গ্রুপটি খুলেছিলেন ২০১৪ সালে। চলতি বছর ‘জওয়ান’ মুক্তির এটি মিডিয়ার নজরে আসে।

 

আরও খবর

Sponsered content