বিনোদন

শাহরুখের জন্মদিনে মান্নাতের সামনে থেকে ৩০টি মোবাইল চুরি, গ্রেপ্তার তিন

শাহরুখের জন্মদিনে মান্নাতের সামনে থেকে ৩০টি মোবাইল চুরি, গ্রেপ্তার তিন

জন্মদিনে শাহরুখকে একবার নিজ চোখে দেখতে মুম্বাইয়ে তার বাসভবন ‘মান্নাত’ এর সামনে কয়েক শ কিলোমিটার দূর থেকে মুম্বাইয়ে ছুটে আসেন অনুরাগীরা। সবাই অপেক্ষায় থাকেন বাড়ির বেলকনিতে আসবেন বাদশাহ। গত বৃহস্পতিবার ৫৮ বছরে পা দিয়েছেন শাহরুখ, আর এবারের জন্মদিনে ঘটেছে বিপত্তি। কথা ছিল, বরাবরের মত এবারও মান্নাতের বাইরে জড়ো হওয়া ভক্ত-অনুরাগীদের দেখা দেবেন শাহরুখ। মান্নাতের বাইরে জন্মদিনের আগের রাত থেকে ভিড় বাড়তে থাকে। রাত ১২টার সময় তাদের দেখাও দেন শাহরুখ। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন, চিরচেনা রোমান্টিক পোজেও দাঁড়ান নায়ক।

 

আর ওই ভিড়ের মধ্যে চুরি হয়েছে অন্তত ৩০টি মোবাইল ফোন। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ওই দিন রাতে মোট ১৭ জন বান্দ্রা থানায় এফআইআর দায়ের করেন। তদন্তে নেমে এক দিনের মধ্যে চোর ধরল পুলিশ। বান্দ্রা ও পার্শ্ববর্তী এলাকার সিসিটিভি ফুটেজ দেখে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার জন্মদিনের সকালে একটি অনুষ্ঠানের উদ্দেশে বাড়ি থেকে বের হন শাহরুখ। মান্নাতের দরজা দিয়ে শাহরুখের গাড়ি বের হলে, সে সময় সেই গাড়ি ছোঁয়ার চেষ্টা করেন কিছু অনুরাগী। তাদের দেখে সেই কাজটি করতে অনুপ্রাণিত হন অনেকে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় উপস্থিত জনতার ওপরে লাঠিচার্জ করে পুলিশ। যদিও কোনো অনুরাগীর আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

 

এ বছরটা শাহরুখের জন্য বিশেষ এক বছর। করোনা মহামারির কারণে গত কয়েকটি বছর নিজের জন্মদিনে তেমন আয়োজন করেননি। সিনেমায়ও ছিলেন অনেকটা পিছিয়ে। এ বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ দিয়ে দর্শকদের তাক লাগিয়েছেন তিনি। জন্মদিনের বড় চমক ছিল ‘ডানকি’ সিনেমার টিজার।

 

উল্লেখ, ২০২৩ সালটা যেন স্বপ্নের মতো গেছে শাহরুখের। দুটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন এ বছর তিনি। জিরোর ব্যর্থতার পর চার বছরের বিরতি নিয়ে ফিরেই দুটি সিনেমা আনলেন, যা ব্যবসা করেছে ১ হাজার কোটির ওপরে। শুধু চলতি বছরের নয়, ভারতের বাজারে বলিউডের সর্বাধিক উপার্জিত সিনেমার তালিকায় সবার ওপরে এখন ‘জওয়ান’, আর ৩ নম্বরে রয়েছে ‘পাঠান’।

 

ডিসেম্বরে মুক্তির তালিকায় রয়েছে তাঁর বছরের ৩ নম্বর সিনেমা ‘ডানকি’, যা পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এ ছাড়া আরও অভিনয় করেছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র।

 

আরও খবর

Sponsered content