বিনোদন

টার্গেট জাতীয় সংসদ নির্বাচন বললেন নায়িকা: মাহিয়া মাহি

টার্গেট জাতীয় সংসদ নির্বাচন বললেন নায়িকা: মাহিয়া মাহি

রাজনীতির মাঠেই বেশি সক্রিয় হয়ে উঠেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ইদানীং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে নিয়মিত থাকছেন তিনি। টার্গেট জাতীয় সংসদ নির্বাচন।

 

আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের পদে দায়িত্ব পালন করছেন তিনি। দলীয় অনুষ্ঠানেও নিয়মিত অংশ নিচ্ছেন নায়িকা মাহিয়া মাহি

 

জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ আগস্ট পর্যন্ত গাজীপুরের বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছেন মাহি। ছুটে যান রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের কয়েকটি স্থানে।

 

মাহি বলেন, আমি নিয়মিতই দলীয় কাজগুলো চালিয়ে যাচ্ছি। ইচ্ছা আছে জনগণের প্রতিনিধি হিসেবে সংসদে যাওয়ার। মানুষের জন্য এর আগেও অনেক কাজ করেছি। তবে এখন দলীয় ব্যানারে মানুষের জন্য কাজ করছি। আমার এলাকা চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন পত্র কিনব।

 

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন নায়িকা মাহিয়া মাহি। মনোনয়ন পত্রও কিনেছিলেন এই নায়িকা। কিন্তু তাকে সেই সময় মনোনয়ন পত্র দেওয়া হয়নি।

 

তবে হাল ছাড়েননি, কর্মকাণ্ড চালিয়ে গেছেন মাহি। আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত তাই রাজনীতির মাঠেই বেশি সক্রিয় থাকতে দেখা যাবে এই নায়িকাকে।

আরও খবর

Sponsered content