রাজনীতি

যতো বেশি বাধা আসে ততো বেশি জোস আসে বললেন প্রধানমন্ত্রী

যতো বেশি বাধা আসে ততো বেশি জোস আসে বললেন প্রধানমন্ত্রী

যতো বেশি বাধা আসে ততো বেশি জোস আসে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নির্বাচন নিয়ে অনেক চক্রান্ত, ষড়যন্ত্র ছিলো। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নির্বাচন করেছি। মানুষ ভোট দিয়ে উপযুক্ত জবাব দিয়েছে। নির্বাচনে মানুষ ভোট দিতে এসেছেন, বিশেষ করে নারীরা।

 

আজ শনিবার (১৩ জানুয়ারি) টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। দ্রুত মন্ত্রিসভার বৈঠক বসবে জানিয়ে শেখ হাসিনা বলেন, সরকার যত দ্রুত কাজ করবে, বিএনপির অন্তরজ্বালা তত বাড়বে। আর এখন বিএনপি নিজেরাই তাদের কার্যালয়ের চাবি হারিয়ে তালা ভাঙার নাটক করেছে।

 

সরকারপ্রধান বলেন, একটি মুসলিম দেশে পাঁচ বার নারী প্রধানমন্ত্রী, এটা অনেকেরই পছন্দ নয়। ভৌগলিক অবস্থানের কারণেও চক্রান্ত আছে। বাংলাদেশে বসে অন্য দেশের ওপর হামলা করবে সেটা হতে দেওয়া হবে না। অনুগত কাউকে ক্ষমতায় বসানোর জন্য আমাকে ক্ষমতায় আসতে দিতে চায়নি। কিন্তু মানুষ উপযুক্ত জবাব দিয়েছে।

 

‘তরিঘরি সরকার গঠন করা হয়েছে’ এমন গুঞ্জনের জবাবে প্রধানমন্ত্রী বলেন, তরঘরি করার কিছু নাই। সরকারে গেলে কী করবো, আর বিরোধী দলে গেলে কী করবো তার সবকিছুই চূড়ান্ত করা ছিলো। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা একদিনও সময় নষ্ট করতে চাই না।

 

এসময় ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ টেনে শেখ হাসিনা বলেন, আমার বেশি অ্যাম্বিশন নাই। টুঙ্গিপাড়ায় এসে থাকবো, ভ্যানে চড়ে ঘুরে বেড়াবো।

 

আরও খবর

Sponsered content