বিনোদন

অন্তরঙ্গ ছবি কখনো প্রকাশ হবে না, ফোনের গ্যালারিতে থাকবে : দীঘি

অন্তরঙ্গ ছবি কখনো প্রকাশ হবে না, ফোনের গ্যালারিতে থাকবে : দীঘি

শিশুশিল্পী হিসেবে অভিষেক হলেও ইতোমধ্যে চিত্রনায়িকা তকমা পেয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। পাশাপাশি মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্লাটফর্মে কাজ করছেন। এসব নিয়ে আলোচনায় থাকলেও কিছুদিন আগেই শিরোনামে উঠে আসে তার প্রেমের গুঞ্জন। যদিও বরাবরই প্রেমের প্রশ্নে জানিয়ে আসছিলেন- বলিউড অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েছেন তিনি।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবি ছড়িয়ে পড়ে। যেখানে এক তরুণের সঙ্গে দেখা যায় তাকে। ওই ছবিটি নিয়ে হইচই শুরু হয় সোশ্যালে। নেটিজেনরা দাবি করছেন, ওই তরুণের সঙ্গে প্রেম করছেন দীঘি। কিন্তু বিষয়টিকে প্রেম বলতে নারাজ এই অভিনেত্রী।

 

এ ব্যাপারে একটি সংবাদমাধ্যমকে দীঘি বলেন, ছেলেটি আমার বাল্যবন্ধু। আমি মনে করি অভিনয়ের বাইরে একটা ব্যক্তিগত জীবন রয়েছে আমাদের। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ ভিন্ন একটা পৃথিবী থাকে। সেসব কখনো সামনে আনি না আমরা। আর সেখান থেকেই কোনোভাবে একটা ছবি চোখে পড়েছে সবার।

 

এ অভিনেত্রী বলেন, ছবিটি নিয়ে কিছু জায়গায় সংবাদও হয়েছে। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনো অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে কিন্তু কখনো বের হবে না।

 

এদিকে মঙ্গলবারই (৭ নভেম্বর) দীঘি অভিনীত একটি মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। ‘চোখে চোখে’ শিরোনামে গানটির কথা লিখেছেন পীযূষ দাস এবং এতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও পূজা।

 

এছাড়া কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণু চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন দীঘি। আর সম্প্রতি ‘জীবন জুয়া’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

 

আরও খবর

Sponsered content