চাকরির খোঁজ

১০০ জনকে নিয়োগ দেবে মিনিস্টার হাই-টেক পার্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে শোরুম ম্যানেজার পদে একাধিক জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে।

 

যা যা প্রয়োজন-

প্রতিষ্ঠানের নাম : মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড

পদের নাম : শোরুম ম্যানেজার

পদসংখ্যা : ১০০ জন

শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ইন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, যে কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।

অভিজ্ঞতা : ৩ থেকে ৫ বছর

কর্মঘণ্টা : ফুলটাইম

বেতন : ৩৫,০০০ থেকে ৪০,০০০/- (মাসিক)

অন্যান্য সুবিধা : টি/এ, বছরে ২ বোনাস, মোবাইল বিল, পারফরমেন্স বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা।

সাক্ষাৎকার প্রয়োগের পদ্ধতি : প্রতি শনিবার ও রোববার সকলা ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। যে কোনো সরকারি ছুটির দিন ছাড়া। অনুগ্রহ করে আপনার সিভি এবং এনআইডির ফটোকপি সঙ্গে আনুন। যথাযথ সুরক্ষা বজায় রাখুন (যথাযথ সুরক্ষা ছাড়া আপনাকে অনুমতি দেওয়া হবে না) ১১২ পুরাতন বিমানবন্দর সড়ক, বিজয় সরণি (র‌্যাংগস ভবনের বিপরীতে), তেজকুনিপাড়া, তেজগাঁও, ঢাকা

যেভাবে আবেদন করবেন : আগ্রাহী প্রার্থীর সিভি পাঠান ই-মেইল electronicshrd@gmail.com। আবেদনকারীরা তাদের সিভি একটি কভার লেটারসহ দুটি সাম্প্রতিক পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ এই ঠিকানায় পাঠাতে পারেন। ডেপুটি ডিরেক্টর- এইচআর, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবং মাইন ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মিনিস্টার হেডকোয়ার্টার, হাউস-৪৭, রোড-৩৫/এ, গুলশান-২, ঢাকা- ১২১২ অথবা অনলাইনের মাধ্যমে আবেদন করতে এখানে ক্লিক করুন।

ঠিকানা : মিনিস্টার হেডকোয়ার্টার, হাউস-৪৭, রোড-৩৫/এ, গুলশান-২, ঢাকা- ১২১২

আবেদনের শেষ তারিখ : ১৫ মে, ২০২৪ পর্যন্ত।

বি.দ্র. যেসব প্রার্থী আগে আবেদন করেছেন তাদের আর আবেদন করার দরকার নেই। ইলেকট্রনিক্স ব্যাকগ্রাউন্ডে অভিজ্ঞতা আছে এমন প্রার্থীদের শুধু আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে।